ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭ ৮:৩২:১৮

‘নগ্ন শরীরে ইমরানকে জড়িয়ে ধরেছি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০০ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৬:১৫ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার

বলিউডের ‘হট’ নায়িকা ইলিয়ান ডি ক্রুজ। উদীয়মান এ অভিনেত্রী ক্যারিয়ারের শুরুতেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেতে সক্ষম হয়েছেন। খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে দাঁড়িয়ে বিতর্কিত হয়েছেন। এবার খোলামেলা মন্তব্য করে আলোচনায় এসেছেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সহ অভিনেতা ইমরান হাশেমীকে অভিনয়ের এক মুহূর্তে নগ্ন শরীরে জড়িয়ে ধরেছেন।

 

বেশ কিছু ছবি করে এরই মধ্যে আলোচনায় রয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ। তেলেগু ছবি দিয়ে তার ক্যারিয়ার শুরু হলেও বলিউডে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তিনি। ‘বরফি’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘রুস্তম’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসিতও হয়েছেন। এবার মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘বাদশাহো’।

 

মিলান লুথিয়া পরিচালিত এ ছবিটি মুক্তি পাবে ১ সেপ্টেম্বর। আর এই ছবি নিয়ে উত্তেজনার কমতি নেই ইলিয়ানার। ছবিতে অজয় দেবগান ও কিসিং বয় ইমরান হাশমীর সঙ্গে অভিনয় করেছেন তিনি।

 

বর্তমানে এ ছবির প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে একটি বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। আর সেটি নিয়ে চলছে তুমুল আলোচনা।

ইলিয়ানা বলেছেন, ‘বাদশাহো’তে না দেখা অনেক কিছু দেখাবো। একটি দৃশ্যে শরীরে কোনো কাপর পড়িনি। নগ্ন হয়ে ইমরানকে জড়িয়ে ধরেছি। কি? এবার দেখবেন তো ‘বাদশাহো’। নাকি না? এমনভাবেই সাক্ষাকারে বক্তব্য দিয়েছেন ইলিয়ানা।

 

এর মাধ্যমে বেশ বিতর্কের মুখে পড়েছেন তিনি। অনেকেই বলছেন ছবির প্রচারনা করতে গিয়ে এতটা বেপরোয়া কথাবার্তা না বললেও পারতেন ইলিয়ানা। সূত্র : জিনিউজ।

//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি