ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ১১:০৪:৩২

নতুন জুটি ইমন-নাদিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৫৪ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৬:২৬ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার

বিজ্ঞাপন নির্মাতা ও অভিনেতা সৈয়দ আপন আহসানের নির্দেশনায় এবারই প্রথম বিজ্ঞাপনে জুটি হয়ে কাজ করলেন ইমন ও নাদিয়া খান। তাদেরকে দেখা যাবে ‘আইএফআইসি ব্যাংক’র হোম লোন’র বিজ্ঞাপনে।


ইমন ও নাদিয়া গত বুধবার দিনব্যাপী ঢাকার সাভারের মমতাপল্লী এবং উত্তরার একটি শুটিং হাউজে বিজ্ঞাপনটির শুটিং-এ অংশ নেন। আজ শেষ হয়েছে এর শুটিং।


এর আগে সৈয়দ আপন আহসানের নির্দেশনায় ইমন বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হলেও নাদিয়া খান এবারই প্রথম তার নির্দেশনায় মডেল হিসেবে কাজ করেছেন। আগামী ঈদের আগেই প্রচারের লক্ষ্যে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে।


বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ইমন বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরুর দিকে আপন ভাইয়ার নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করেছিলাম। তার নির্দেশনায় চারটি বিজ্ঞাপনে কাজ করেছি। একজন নির্মাতা যখন ভালোবাসা, আদর দিয়ে কাজ আদায় করার চেষ্টা করেন তখন শিল্পীরও সর্বোচ্চ চেষ্টা থাকে কাজটি আন্তরিকতা দিয়ে শেষ করার।


আপন ভাই নির্মাতা হিসেবে যেমন অসাধারণ, মানুষ হিসেবেও অনেক অমায়িক। তার নির্দেশনায় নতুন বিজ্ঞাপনটিতে কাজ করে আমি উচ্ছ্বাসিত। এই বিজ্ঞাপনটি নিয়ে আমি খুবই আশাবাদী।’


নাদিয়া খান বলেন, ‘আপন ভাইয়ার নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। বিশাল সেট-এ বিশাল আয়োজনের মধ্যদিয়ে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। চমৎকার একটি ইউনিটের সাথে কাজ করেছি। আপন ভাই খুব যত্ন নিয়ে কাজটি করেছেন।’


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি