ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ৬:৫০:১৫

নববধূর চোখের সামনে ডুবে গেলেন ব্যাংক কর্মকর্তা স্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০ এএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার | আপডেট: ০৩:৪৬ পিএম, ১৪ আগস্ট ২০১৭ সোমবার

বিয়ের অনুষ্ঠানে স্ত্রী হাসির সঙ্গে রুবায়েত। ছবি : ফেসবুক

বিয়ের অনুষ্ঠানে স্ত্রী হাসির সঙ্গে রুবায়েত। ছবি : ফেসবুক

ব্যাংক কর্মকর্তা রুবায়েত চলতি বছর বিয়ে করেন এসএসএস কর্মকর্তা হোসনে আরা হাসিকে। বিয়ের পর স্বামী-স্ত্রীর সময়টা রোমাঞ্চে ভরে উঠেছিল। শুক্রবার নববধূকে নিয়ে কুমিল্লা শহরে যান রুবায়েত। শনিবার দুপুর ১২টার দিকে কুমিল্লার ধর্মসাগরে গোসল করতে নামেন রুবায়েত। দিঘির পাড়েই দাঁড়িয়ে ছিলেন স্ত্রী হোসনে আরা হাসি।  গোসলের একপর্যায়ে পানিতে তলিয়ে যেতে থাকেন রুবায়েত। স্থানীয়রা পানিতে নেমেও বাঁচাতে পারেননি রুবায়েতকে।

রুবায়েত রাজধানীর খিলগাঁওয়ের বাসিন্দা কুমিল্লার বিসিকের সাবেক পরিচালক মুস্তাফিজুর রহমানের ছেলে। আর হাসি স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) একজন কর্মকর্তা।

কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল হাসান গণমাধ্যমকে জানান, হাসির কুমিল্লায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে (বার্ড) একটি প্রশিক্ষণে অংশ নেওয়ার কথা ছিল। এ কারণে স্বামী রুবায়েতকে নিয়ে শুক্রবার কুমিল্লা আসেন। রাতে আনসারের নিজস্ব রেস্টহাউসে রাতযাপন করেন ওই দম্পতি।

শনিবার দুপুর ১২টার দিকে আনসারের একটি গাড়িতে করে কুমিল্লা ধর্মসাগরে যান তাঁরা। সেখানে গিয়েই ঘটে ওই ঘটনা। রুবায়েতের চিৎকার শুনে পানিতে ঝাঁপিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। কিন্তু ততক্ষণে না ফেরার দেশে চলে গেছেন রুবায়েত।

//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি