ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৪:৩৯:১৫

Ekushey Television Ltd.

নভোএয়ারের ৫ম বার্ষিক উদযাপিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০ পিএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার

দেশের বেসরকারি বিমান কোম্পানি নভোএয়ারে ৫ম বর্ষ পূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায়  রাজধানীর হোটেল সোনারগাঁও বল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী  একে এম শাহজাহান কামাল। বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন  মন্ত্রণালয়ের সচিব গোলাম ফারুক, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাঈম হাসান ও প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান প্রমুখ।

প্রধান অতিথি বলেন, আমি জানতে পেরেছি নভোএয়ার উন্নত যাত্রী সেবার মাধ্যমে  সিভিল এভিশনের ট্যাক্স নিয়মিত প্রদান করছে। আন্তজার্তিক যাত্রীদের সেবা দিচ্ছে।

সিভিল এভিয়েশনের চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের কারণে দেশের বেসরকারি বিমান সংস্থাগুলো  উত্তরোত্তর সমৃদ্বির পথে। আকাশ পথে অভ্যন্তরীণ যাতায়াতে সেবার মান আরো বাড়াতে হবে।

অনুষ্ঠানে দেশের সেরা টিকেট বিক্রেতা সংস্থাদের, নিউ ট্যুরস এন্ড ট্রাভেলস, ঢাকা বিভাগে  সাইসন ট্রাভেলস, বি পেস্ট, সাইমন ওভারসীজকে পুরুস্কৃত করা হয়।

অনুষ্ঠানে কেক কেটে নভোএয়ারের ৫ম বার্ষিকীর অনুষ্ঠান উদযাপন করা হয়। নভো নীল ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। ম্যাগাজিনটিতে  বাংলা এবং ইংরেজি ভাষায় প্রকাশ করেছে। দেশের বিভাগীয় অঞ্চলের মানুষের জীবন ধারার উপর ভিত্তি করে দেশীয় নৃত্য পরিবেশন করা হয়।

কেআই/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি