ঢাকা, সোমবার, ২৮ মে, ২০১৮ ১:৫৩:৩৮

Ekushey Television Ltd.

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮ এএম, ১৬ মে ২০১৮ বুধবার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় কথিত ত্রিমুখী বন্দুকযুদ্ধে পুলিশের অস্ত্র লুট মামলায় গ্রেফতার পারভেজ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত পারভেজ ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবার ও ৩টি বড় ছোরা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ২টায় ফতুল্লার দাপা আলামিন নগর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত পারভেজ ফতুল্লার দাপা পাইলট স্কুল এলাকার সোবহান মিয়ার ছেলে বলে জানা গেছে।

জানা যায়, গত ১৩ মে রাতে এএসআই সুমন কুমার পালের নেতৃত্বে পুলিশের একটি দল ফতুল্লা রেলস্টেশন রোড এলাকার একটি বালুরমাঠে ডিউটিরত অবস্থায় ছিলেন। সেখানে গভীর রাতে কনস্টেবল সোহেল রানার সঙ্গে থাকা একটি চাইনিজ রাইফেল খোয়া যায়। পর দিন সোমবার বেলা ১১টায় ফতুল্লা দাপা বালুরমাঠের পাশের একটি ডোবার পাশ থেকে রাইফেলটি উদ্ধার করা হয়। ওই ঘটনায় সুমন পাল বাদী হয়ে পারভেজসহ তিনজনকে আসামি করে সোমবার রাতেই ফতুল্লা মডেল থানায় মামলা করেন। এতে অভিযোগ করা হয় পারভেজ ওই অস্ত্রটি লুট করেছিল।

ফতুল্লা মডেল থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ২টায় আলামিন এলাকায় ছিনতাইকারীদের দুপক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হলে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে পারভেজ ‘বন্দুকযুদ্ধে’ মারা যান।

একে/এসএ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি