ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ ১৪:৪৫:৪৭

Ekushey Television Ltd.

নিভে যাবে কি শরীফুলের আলো?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬ পিএম, ৯ মার্চ ২০১৮ শুক্রবার | আপডেট: ১২:০৮ পিএম, ৯ মার্চ ২০১৮ শুক্রবার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী শরীফুল আলম জিহাদী দুরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য দরকার ১০ লাখ টাকা।

তবে এত বিপুল অঙ্কের টাকা যোগাড় করা কোন ভাবেই সম্ভব নয় হত দরিদ্র এ পরিবারের। তাই নিজ ছেলেকে  বাচাঁতে হৃদয়বান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

শরীফুল কক্সবাজার সদরের ঈদগাহর জাকির পাড়ার হোসেন আহমদের ছোট ছেলে । তার সহপাঠিরা জানান, সম্প্রতি বিভাগের অভ্যন্তরীণ অনুদানে ১লাখ টাকা সংগ্রহ করে শরীফুলকে উচ্চতর চিকিৎসার জন্য ভারত পাঠানো হয়। কলকাতার টাটা মেডিকেল সেন্টারে তার রোগের বিভিন্ন পরীক্ষা করা হয়। মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করার পর দুরারোগ্য কোলন ক্যান্সার ধরা পড়ে।

শরীফুলের চিকিৎসার জন্য প্রায় ১০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু আর্থিক অভাবের কারণে তার চিকিৎসা বন্ধ হয়ে গেছে। এজন্য তাকে বাঁচাতে হৃদয়বান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়েছেন শরীফুলের পরিবার ও সহপাঠীরা।

শরীফুলকে সাহায্য পাঠানোর ঠিকানা : বিকাশ: ০১৮১৮১৫৫০২২ ও ০১৮৩২৮৭৮৬২৮। ব্যাংক অ্যাকাউন্ট: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কক্সবাজার ঈদগাহ শাখা, মোহাম্মদ ইব্রাহিম (সম্পর্কে বড় ভাই), সেভিং অ্যাকাউন্ট নং-৭৬৩৯।



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি