ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ ১২:২৯:০২

Ekushey Television Ltd.

নির্বাচনের আগে পর্নস্টারকে কোটি টাকা দেন ট্রাম্প!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮ শনিবার

২০১৬ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এক পর্নস্টারকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। মূলত যৌন সম্পর্কের কথা গোপন রাখতেই ট্রাম্প এমনটা করেছিলেন বলে যুক্তরাষ্ট্রের ওয়াল স্ট্রিট জার্নালে এমনটিই বলা হয়েছে।  
খবরে বলা হয়, ট্রাম্পের তার এই সম্পর্কের বিষয়ে মুখ মুখ বন্ধ করতে ২০১৬ সালে অক্টোবরে স্ট্রোরমি ডানিয়েল নামের ওই পর্নস্টারকে ১ লাখ ৩০ হাজার ডলারের চেক দেন ট্রাম্পের প্রতিষ্ঠানের আইনজীবী মাইকেল কোহেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ১ কোটি ৭ লাখ টাকা। কারণ ট্রাম্প চাননি এই সম্পর্কের কথা নির্বাচনের সময় ফাঁস হোক। নইলে বিরোধীরা তার সুবিধা নেবে। সেই ভয়ে ট্রাম্প ওই পর্নস্টারকে টাকা দিয়ে মুখ বন্ধ করান।
যদিও গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ট্রাম্পের ওই আইনজীবী। একই দাবি সেই পর্নস্টারেরও। অন্যদিকে হোয়াইট হাউসের পক্ষ থেকে খবরের সত্যতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।
জানা গেছে, ২০০৬ সালে গলফ মাঠে ডেনিয়েলের সঙ্গে যৌন সম্পর্কে জড়ান ট্রাম্প। মেলানিয়া ট্রাম্পের সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের বিয়ের বিষয়টি ডেনিয়েলেই প্রথম প্রকাশ্যে আনেন।
খবরকে মিথ্যা প্রতিপন্ন করে কোহেন ই-মেইলে পাঠানো এক বিবৃতিতে বলেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে রোমান্টিক কিংবা যৌন সম্পর্ক থাকার যে খবর প্রকাশিত হয়েছে সেটি মিথ্যা বলে দাবি করেছেন ডেনিয়েল। ডেনিয়েলকে টাকা দিয়ে মুখ বন্ধ করার যে খবর প্রকাশিত হয়েছে সেটিও মিথ্যা বলে দাবি করেছেন কোহেন।
সূত্র : দ্য ওয়াল স্ট্রিট জার্নাল।
/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি