ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৬:৫৮:৩৭

Ekushey Television Ltd.

নির্বাচনে অংশ নিয়ে নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন: কাদের 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১০ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে বিএনপি নেতাদের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।     

বুধবার দুপুরে রাজধানীর গুলশানের একটি হোটেলে আওয়ামী লীগের গবেষনা প্রতিষ্ঠান সিআরআইয়ের উদ্যোগে আয়োজিত নারী নেতৃত্ব নিয়ে আয়োজিত এক কর্মশালায় তিনি এ আহবান জানান।    

সেতুমন্ত্রী বলেন, “সরকার জনবিচ্ছিন্ন নাকি জনসমর্থনপুষ্ট তার প্রমান সম্প্রতি অনুষ্ঠিত খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে হয়েছে। তবে আরো যদি প্রমান চান তাহলে আগামী জাতীয় নির্বাচনে আসুন, তখন আবারো জনপ্রিয়তা যাচাই হবে।”

তিনি বলেন, “জনগণ আওয়ামী লীগকে ভোট না দিলে আমরা ক্ষমতায় আসতে পারব না। কাজেই আগামী জাতীয় নির্বাচনে অংশ নিয়ে আপনারা নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে পারেন।” 

বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না, দলীয় নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে কি যাবে না, আগামী অক্টোবরেই তা প্রমাণ হবে।  

খালেদা জিয়াকে কারাদন্ড দিয়েছেন আদালত, মুক্তিও দিতে পারেন আদালত। তাদের কথায় মনে হয়, আওয়ামী লীগই যেন তাকে আটকে রেখেছে, শেখ হাসিনাই যেন তাকে আটকে রেখেছে। আসলে এটা কিন্তু সঠিক নয়।

বিএনপিকে আইনী লড়াইয়ের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তার মুক্তির বিষয়ে আইনী লড়াইয়ের কোন বিকল্প নেই।  

বিএনপি একদিনের জন্য ক্ষমতায় আসলে দেশ সন্ত্রাসের লীলাভূমিতে পরিণত হবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি যদি একদিনের জন্য ক্ষমতায় আসে বাংলাদেশে রক্তের নদী বয়ে যাবে। একদিনেই বাংলাদেশের পুরনো হাওয়া ভবন পুরনো খাওয়া ভবনে রূপান্তরিত হবে।  

এমএইচ/এসি   

  



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি