ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭ ২১:৪০:৩৩

পরিবারের সঙ্গে কথা বলে করণীয় ঠিক করবো: অপু বিশ্বাস  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬ পিএম, ৪ ডিসেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ০৯:৪৪ এএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

বিবাহ বিচ্ছেদের বিষয় জানতে পারার পর অপু বিশ্বাস বলেন, এখনো আমি কোনো চিঠি পাইনি। যদি এ ধরণের কোনো বিষয় যদি ঘটে থাকে তাহলে পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী করণীয় ঠিক করা হবে। সোমবার ডিভোর্স লেটার পাঠানোর পর থেকে অপু বিশ্বাসকে কোনাভাবেই পাওয়া যাচ্ছিল না। বিকেল থেকে সাংবাদিকরা তার বাসার সামনে দীর্ঘ সময় অবস্থান করলেও কেউ বলতে পারছিলেন না তিনি কোথায়। ওই সময় তিনি বাসায় ছিলেন না।

পরবর্তীতে তার সঙ্গে যোগাযোগ হলে তিনি বলেন, চিঠি নিয়ে আমার কাছে কেউ আসেনি। আমি গণমাধ্যমে খবরটি জেনেছি। আমার পরিবারের লোকদের সঙ্গে বসে পরবর্তী করণীয় কি হবে সেটা ঠিক করবো।

তিনি বলেন, বিষয়টি যদি সত্যি হয় তাহলে আমাদের দুজনেরই ইমেজ নষ্ট হবে। বিশেষ করে আমাদের সন্তান জয়ের ক্ষেত্রে এর প্রভাবটা বেশি পড়বে।

বর্তমানে শাকিব খান `নোলক` নামে একটি ছবির শুটিং করতে ভারতের হায়দ্রাবাদের রামুজী ফিল্ম সিটিতে অবস্থান করছেন। তিনি ভারতে যাওয়ার আগে ডিভোর্স লেটারে সই করে যান। যা সোমবার অপু বিশ্বাসের বাসায় গিয়ে পৌঁছে।  

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। বিয়ের পর থেকেই দুজনে বিষয়টি গোপন রাখেন। অবশেষে চলতি বছর ১০ এপ্রিল হঠাৎ করেই শিশু সন্তান আব্রামকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে এসে অপু বিয়ে এবং সন্তানের বিষয়টি সবার সামনে নিয়ে আসেন। এর পর থেকেই দুজনের সম্পর্ক বিপরীতমুখী হতে থাকে। শেষ পর্যন্ত তারা বিচ্ছেদের পথে হাঁটে।

 

 এসি/এসএইচ


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি