ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৩৭:৫১

পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পাবে ৩৮ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৬ পিএম, ১৮ আগস্ট ২০১৭ শুক্রবার | আপডেট: ১০:০৫ পিএম, ১৮ আগস্ট ২০১৭ শুক্রবার

নতুন জনবল নিয়োগ দেওয়া জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। প্রতিষ্ঠানটির ‘বিতরণ ব্যবস্থা ক্ষমতাবর্ধন, পুনর্বাসন ও নিবিড়করণ (রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগ)’ প্রকল্পের অধীনে এ নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ:

প্রকশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী প্রকৌশলী (১২জন), উপসহকারী প্রকৌশলী (১৩জন), লাইন নির্মাণ পরিদর্শক (৬জন), স্টোর কিপার (১জন) এবং অফিস সহকারি কাম কম্পিউটার টাইপিস্ট পদে (৬জন) কে প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

সহকারী প্রকৌশলী প্রার্থীদের প্রকৌশল (ইলেকট্রিক/ম্যাকানিক্যাল/সিভিল) ও স্নাতক ডিগ্রিধারী হতে হবে। উপসহকারী প্রকৌশলী প্রার্থীদের তড়িৎ/যন্ত্র-কৌশল/পুরকৌশল/পাওয়ার বিষয়ে সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট হতে তিন বছর মেয়াদি ডিপ্লোমা সার্টিফিকেট কোর্স থাকতে হবে।

লাইন নির্মাণ পরিদর্শকের জন্য প্রার্থীরকে স্বীকৃত কারিগরি বোর্ড থেকে দুই বছর মেয়াদি বিল্ডিং কনস্ট্রাকশন অ্যান্ড মেইনটেন্যান্স/ইলেকট্রিকাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেন্যান্স ট্রেডে এইচএসসি (প্রভেশনাল) সনদধারী হতে হবে। অথবা স্বীকৃত কারিগরি বোর্ড থেকে দুই বছর মেয়াদি বিল্ডিং মেইনটেন্যান্স/ সিভিল কনস্ট্রাকশন/জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিকাল মেইনটেন্যান্স ট্রেডে (এসএসসি) পাসসহ দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

স্টোর কিপার প্রার্থীদের খ্যাতনামা প্রতিষ্ঠানে পণ্যাগার রক্ষণাবেক্ষণ, মালামাল প্রদান ও গ্রহণ ইত্যাদি বিষয়ক কাজের ছয় বছরের অভিজ্ঞতাসহ এইচএসসি পাস হতে হবে। এবং অফিস সহকারি কাম কম্পিউটার টাইপিস্ট প্রার্থীদের এসএসসি পাসসহ বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ২০ শব্দ করে লেখার যোগ্যতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা ওয়েবসাইটের মাধ্যমে (http://uridsw.teletalk.com.bd) আবেদন করতে পারবেন।

আবেদনের সময়:

আগ্রহীপ্রার্থীরা আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। আরো বিস্তারিত জানতে দেখুন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে (http://www.reb.gov.bd/) প্রকাশিত বিজ্ঞপ্তি।

 

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন:

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি