ঢাকা, সোমবার, ২০ আগস্ট, ২০১৮ ২৩:১৭:১৩

Ekushey Television Ltd.

পানশালা কাণ্ড: সব মনে নেই স্টোকসের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২ এএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার

মাথা গরম করে নিজের উপর নিয়ন্ত্রণ হারাননি। কিন্তু ঠিক কী কী হয়েছিল মনে করতে পারছেন না। গত বছরের ২৫ সেপ্টেম্বর নাইটক্লাব থেকে বেরিয়ে ব্রিস্টলের রাস্তায় মারামারি করা নিয়ে আদালতে এটাই বললেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস।

আদালতে শুক্রবার স্টোকসকে জেরা করা হল। সেখানে বললেন, বাধ্য হয়েই তিনি রায়ান আলি ও রায়ান হেলের কাজে হস্তক্ষেপ করেন। ওই দু’জন নাকি দুই সমকামী উইলিয়াম ও’কোনোর ও কাই ব্যারির দিকে খারাপ ইঙ্গিত করেন। ‘ওরা ঠিক কী বলেছিল মনে করতে পারছি না। তবে এটা স্পষ্ট মনে আছে যে সমকামীদের অপমান করেই খুব খারাপ কিছু বলা হয়েছিল,’ বলেন স্টোকস।

আদালতে আইনজীবী তাকে প্রশ্ন করেন, ‘তাহলে কী আপনার স্মৃতি ব্ল্যাকআউট হয়েছে?’ স্টোকসের জবাব, ‘তা বলতে পারেন।’ গত বছরের ২৪ সেপ্টেম্বর স্টোকস ও ইংল্যান্ডের কয়েক জন ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজকে হারানো সেলিব্রেট করতে যান। স্টোকস পরে নাইটক্লাবে কড়া পানীয় গ্রহণের তালিকা পেশ করেন। তার সেই মন্তব্যের জের টেনে আইনজীবী প্রশ্ন করেন, ‘ওই দিনের ঘটনার বিশেষ কিছু মুহূর্ত আপনার মনে নেই। যেমন আলিকে আঘাত করেছিলেন কি না। এর কারণ কি সেই সময় আপনি মদ্যপ অবস্থায় ছিলেন?’ স্টোকস বলেন, ‘না না। আসলে পুরো ঘটনা গোলমালের মধ্যে ঘটেছিল। সে সময় সেখানে অনেকে ছিল। প্রচুর চেঁচামেচিও হচ্ছিল। তাই প্রতিটি মুহূর্ত এখন আর মনে করতে পারছি না।’

সূত্র: আনন্দবাজার

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি