ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ১৯:৪৬:২১

পিছিয়ে গেল ‘ভবঘুরে’র শুটিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৯ পিএম, ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার

আবহাওয়া অনুকূলে না থাকার কারণে পিছিয়ে গেল ‘ভবঘুরে’ সিনেমার শুটিং। নির্মাতা স্বপন আহমেদ সিনেমাটির শুটিং শুরু করতে চেয়েছিলেন ফ্র্যান্স ও সুইজারল্যান্ডের বিভিন্ন লোকেশনে। কিন্তু সেখানকার আবহাওয়া প্রচণ্ড ঠাণ্ডা থাকায় শুটিং এর সময় পিছিয়ে দেওয়া হয়েছে। এমনটাই জানালেন পরিচালক।

উল্লেখ্য, টিভি অভিনেত্রী তানজিন তিশাকে নিয়ে শুরু করার কথা ছিলো ‘ভবঘুরে’ সিনেমার শুটিং। নির্মাতা স্বপন আহমেদ সিনেমাটির শুটিং শুরু করবেন ফ্র্যান্স ও সুইজারল্যান্ডের বিভিন্ন লোকেশনে। এমনটাই কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় বিদেশে যেতে না পারায় সিনেমাটি থেকে বাদ পড়েন তানজিন তিশা। এরপর তার জায়গায় নেয়া হয় চিত্রনায়িকা পূর্ণিমাকে।

এ সিনেমার মাধ্যমে পাঁচ বছর পর চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল পূর্ণিমার। কিন্তু আপাতত সিনেমাটি হচ্ছে না। পিছিয়ে গেল এর শুটিং। আবহাওয়া অনুকূলে না থাকার কারণেই সিনেমাটির শুটিং পিছিয়ে দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘সিনেমাটির জন্য আমরা সবাই ভিসা কনফার্ম করেছি। কিন্তু আপাতত আমার প্যারিস যাওয়া হচ্ছে না। কারণ ওখানে এখন অনেক ঠাণ্ডা। সিনেমার কাহিনী অনুযায়ী আমাদের বেশিরভাগ দৃশ্যধারণ আউটডোরে হবে। এতো ঠাণ্ডায় শুটিং করা সম্ভব নয়। আগামী বছরের এপ্রিলের দিকে শুটিং শুরু হবে।’

নির্মাতা বলেন, প্যারিসে এখন আবহাওয়া ১০ ডিগ্রি সেলসিয়াস। এ পরিস্থিতিতে বাইরে শুটিং করা সম্ভব নয়। তাই শুটিং পিছিয়ে দেয়া হয়েছে। আগামী বছর সিনেমাটির শুটিং শুরু করব।’

 

এসএ/


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি