ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ধর্ষণ নিয়ে কথোপকথন

পূর্ণিমাকে যা বললেন ওমর সানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:২৬, ৩ এপ্রিল ২০১৮

একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের অনুষ্ঠানে অভিনেতা মিশা সওদাগরকে অনুষ্ঠানের সঞ্চালক চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা `ধর্ষণ দৃশ্য` নিয়ে প্রশ্ন করেন। পূর্ণিমার ওই প্রশ্নে মিশা যে জবাব দেন তা নিয়ে তোলপাড় শুরু হয় মিডিয়া পাড়ায়। পূর্ণিমার প্রশ্নের জবাবে মিশা জানান, নায়িকাদের মধ্যে পূর্ণিমা ও মৌসুমীর সঙ্গে ধর্ষণ দৃশ্যে অভিনয় করতে তিনি এনজয় করতেন। ধর্ষণ নিয়ে দুই জনপ্রিয় শিল্পীর খোলামেলা আলোচনায় ঝড় বইয়ে চলছে বিনোদনপ্রেমিদের মধ্যে।
পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার ফেসবুক লাইভে এসে মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী এক প্রতিক্রিয়া দিয়েছেন। এতে তিনি  বলেছেন, পূর্ণিমার কাছ থেকে ধর্ষণ নিয়ে এমন কথোপকথন তিনি আশা করেননি।
চিত্রনায়িকা পূর্ণিমাকে উদ্দেশ করে ওমর সানী বলেন, ‘তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা, তুমি আমার স্নেহভাজন। আমি তোমাকে একজন ভালো অভিনেত্রী হিসেবে জানি। তোমাকে সঞ্চালক বলল আর তোমাকে এটা প্রশ্ন করতে হবে কেন? কী কারণে? ডেফিনিটলি এ ধরনের প্রশ্ন তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল।’
ওমর সানী পূর্ণিমাকে উদ্দেশ করে আরও বলেন, ‘পূর্ণিমা তোমাকে সঞ্চালক বলল এ ধরনের প্রশ্ন করেন কিংবা মৌসুমী কিংবা মিশা কিংবা ওমর সানী কিংবা ফেরদৌস- এমনটি কি আমাদের বলতে হবে? না বলতে হবে না। পূর্ণিমা সেই সময় একজন সঞ্চালক কিংবা প্রযোজক বলল যে এভাবে প্রশ্ন করতে হবে, আর আমাদের করতে হবে সেটা? নো নট দ্যাট। অনূরুপ ভুলটা করেছে মোশাররফ করিম। মোশাররফ করিমকে অনেক পছন্দ করি।
ওমর সানীর ভাষ্য, এমনি চলচ্চিত্রের নাক ছিটকানো অবস্থা, এর সংসার টিকে না ওর ধর্ষণ। তার মধ্যে এমন প্রশ্ন। আমি বলি আপনারা বিবেককে খাটান। বারবার আমি একটা কথা বলেছি, এটা ইউরোপ না, ল্যাটিন আমেরিকা না, অস্ট্রেলিয়া না। যেখানে ৯৫ ভাগ মুসলিম সেখানে আমাদের ব্যালান্স করে কথা বলতে হবে। এখানে আমরা হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সবাইকে মিলেমিশে বসবাস করতে হবে।
/ এআর /

এ সংক্রান্ত আরও খবর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি