ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭ ১১:২৪:৩৭

প্রাথমিক লক্ষ্য পূরণ হয়েছে বলে মনে করেন হাবিবুল বাশার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮ এএম, ১৫ জুন ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ১২:৩৮ পিএম, ১৫ জুন ২০১৭ বৃহস্পতিবার

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমি ফাইনালে উঠে বাংলাদেশের প্রাথমিক লক্ষ্য পূরণ হয়েছে বলে মনে করেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। তবে এখানেই থেমে থাকতে চান না তিনি। স্বপ্ন এখন ফাইনালের। টাইগারদের সে যোগ্যতা রয়েছে বলে মানছেন সুমন। এখন শুধু নিজেদের মেলে ধরতে পারলেই মাশরাফি বাহিনীর ইতিহাস গড়া সম্ভব বলে মনে করেন সাবেক এ অধিনায়ক।
চ্যাম্পিয়ন্স ট্রফিতে কোন কিছু করে দেখানোর লক্ষ্যেই বাংলাদেশ ছেড়েছিল মাশরাফি বাহিনী। সে লক্ষ্যে ডু অর ডাই ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে এরই মধ্যে সেমিফাইনালে খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ। তবে সেমিফাইনাল ম্যাচটিকে সেভাবে না ভেবে চাপ নিতে না বলেছেন সুমন। এটিকে অন্য একটি ম্যাচের মতই সাধারণ ভাবে ভেবে নিজের গেম প্ল্যান অনুযায়ী খেলার পরামর্শই দিলেন তিনি।
ম্যাচে পিচ বড় একটি ভুমিকা রাখবে বলেই মনে করছেন এ তারকা। তার মতে পিচের কন্ডিশন বুঝে সেরা একাদশ ঠিক করা উচিত। তবে খুব বেশী প্রয়োজন না হলে উইনিং কম্বিনেশন ভাঙ্গার পক্ষে নন তিনি।
সবকিছু ছাপিয়ে ইংল্যান্ডে বড় শঙ্কার কারণ হয়ে দেখা দিয়েছে বৃষ্টি। বাংলাদেশ-ভারত ম্যাচের দিন যেন বৃষ্টি না হয় সেটাই প্রত্যাশা সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন সহ টাইগার ভক্তদের।

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি