ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ৮:১১:৫৫

Ekushey Television Ltd.

প্রেমিক-প্রেমিকাদের ব্রেক আপের উদ্ভট ১০ কারণ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৪৩ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার

প্রেমিক-প্রেমিকার মধ্যে অনেক কারণে সম্পর্ক ভেঙে যায়। এর মধ্যে দু’ পক্ষের মধ্যে সমঝোতার মানসিকতা না থাকলে, একে অপরকে না বুঝলে, ঝগড়াঝাঁটি এমনকি কথা কাটাকাটি থেকেও ব্রেকআপ হতে পারে। এগুলো স্বাভাবিকভাবেই ঘটে থাকে। কিন্তু ব্রেকআপের সাধারণ কিছু কারণের আড়ালে লুকিয়ে থাকে কিছু উদ্ভট কারণ। যেগুলো আমরা অনেকেই জানি না। ছেলে ও মেয়ে উভয়েই কিছু উদ্ভট কারণে তাদের সম্পর্ক থেকে সরে আসে। আসুন জেনে নেওযা যাক এরকম ১০ টি উদ্ভট কারণ। 

১)বন্ধুরা প্রেমিকাকে অসুন্দর বললে

অনেক ছেলেই নিজের প্রেমিকার সৌন্দর্য সম্পর্কে বন্ধুদের কাছে জিজ্ঞেস করে থাকেন। এবং যদি বন্ধুরা তাকে সব সময়ই বলেন যে তার প্রেমিকা অসুন্দর তাহলে অন্য কোন দিক বিবেচনা ছাড়াই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

২)প্রেমিকা নেতিবাচক হলে

না শব্দটি শুনতে অনেক ছেলেই পছন্দ করেন না। তাই প্রেমিকা বেশিরভাগ ব্যাপারেই নেতিবাচক উত্তর দিলে ছেলেরা আগ্রহ হারায়। ফলে ব্রেকআপ হয়।

৩)প্রেমিকা বেশী মেকআপ করলে

অদ্ভুত হলেও সত্যি যে এই ধরণের ব্যাপারেও ব্রেকআপের মতো ঘটনা ঘটে। বেশিরভাগ ছেলেরাই মেকআপ পছন্দ করেন না। তাই প্রেমিকা বেশী মেকআপ করলে ব্রেকআপে চলে যান এমন পুরুষের সংখ্যাও নেহাত কম নয়।

৪) স্বাধীনতা হারানোর ভয়ে

সুন্দর, সুস্থ ও স্বাভাবিক সম্পর্ক থাকলেও শুধুমাত্র মনে মনে স্বাধীনতা হারানোর ভয় ঢুকে গেলে অনেক ছেলেই ব্রেকআপ চান তার প্রেমিকার কাছ থেকে।

৫)বেশিরভাগ বন্ধুরা ব্রেকআপ করলে

সবথেকে উদ্ভট ও হাস্যকর যে কারণে ছেলেরা ব্রেকআপ করে তা হচ্ছে বন্ধুরা ব্রেকআপ করলে নিজে ব্রেকআপ করা। সমস্যা হলো যখন অন্যান্য বন্ধুরা একা হয়ে যায় তখন একজন ছেলে তার বন্ধুদের সময় দিতে নিজের সময় বের করার জন্য ব্রেকআপ করে ফেলেন।

৬)প্রেমিক বেশী ভদ্র হলে

সব চাইতে উদ্ভট যে কারনে অনেক মেয়ে ব্রেকআপ করেন তা হলো প্রেমিক বেশী ভদ্র হলে। মুখে না বললেও অনেক মেয়েরাই একটু দুষ্ট প্রকৃতির, অধিকার ফলানো ছেলেদের পছন্দ করে। অতিরিক্ত ভদ্র ছেলেদের সাথে বোরিং হয়ে যায় বলে ব্রেকআপ করে ফেলে মেয়েরা। 

৭)প্রেমিক হাতের নখ না কাটলে

হাসি পাচ্ছে? হাস্যকর শোনালেও এটা সত্যি। অনেক মেয়েরাই শুচিবায়ু গ্রস্থতার কারনে প্রেমিকের নখের দিকে খেয়াল করে থাকেন। নখ কাটতে বলার পর না কাটলে ব্যাপারটি ব্রেকআপ পর্যন্ত গড়ায়।

৮)পোশাকের জন্য

হাস্যকর হলেও সত্যি যে প্রেমিকের পোশাকের জন্যও সম্পর্ক ভেঙে যেতে পারে। ডেটে গেলে প্রেমিক ভালো পোশাক ও পরিস্কার ভাবে নিজেকে উপস্থাপন করলে প্রেমিকা ভাবেন তার প্রেমিক সম্পর্কটিকে গুরুত্ব দিচ্ছেন। কিন্তু প্রেমিক সাধারণ কিছু পরে আসলে নিজেকে গুরুত্বপূর্ণ ভাবেন না অনেক মেয়েই। ফলে ব্রেকআপের চিন্তা মাথায় আসে।

৯)ঘামের গন্ধের কারণে

উদ্ভট হলেও সত্যি ঘামের গন্ধের কারন ব্রেকআপ পর্যন্ত চলে যেতে পারে। সাইকোলজিস্টরা বলেন এটি একটি সাইকোলজিক্যাল কারণ। অনেক মেয়ের মধ্যেই এই অভ্যাসটি লক্ষ্য করা যায় যে, তা হল প্রেমিকের গায়ের ঘ্রান নেওয়া। অবশ্যই এই ধরনের মেয়েরা ঘামের গন্ধকে প্রাধান্য দেবেন না।

১০)প্রেমিক লম্বা না হলে

স্বভাবতই মেয়েরা নিজেদের থেকে বেশী লম্বা ছেলেদের বেশ পছন্দ করে। ঝোঁকের বসে সম্পর্ক করে ফেললেও মনে মনে নিজের রাজপুত্রের প্রতিক্ষায় পরবর্তীতে ব্রেকআপ করে ফেলেন।  

এমএইচ/এসি 

  



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি