ঢাকা, শনিবার, ২১ জুলাই, ২০১৮ ২:০২:০১

Ekushey Television Ltd.

ফুটবল খেলতে গিয়ে এবার ইনজুরিতে মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৩ এএম, ১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার

কদিন আগেই সিরাজগঞ্জে বন্ধুর বিয়েতে গিয়ে মজা করে ফুটবল খেলতে গিয়ে বড় ধরনের চোটের কবলে পড়েছেন নাসির হোসেন। হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় কমপক্ষে ছয় মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন এই অলরাউন্ডার। তার কদিন পরই গা গরমের ফুটবলে আসল আরেক বিপদ। এবার অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে বা পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমও। এই চোট সারাতে বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। ফলে খেলতে পারছেন না বিসিএলের শেষ দুই রাউন্ড।

মুশফিকের ইনজুরির খবর নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী। তিনি গণমাধ্যমকে বলেন, মুশফিক গোড়ালিতে আঘাত পেয়েছে। তাই এখন বিশ্রামে আছে। চোট পাওয়ার এরমধ্যে চারদিন হয়ে গেছে। প্রতি সপ্তাহে আমরা অবস্থা পর্যবেক্ষণ করব। এটা সারতে সময় লাগবে। কতদিন লাগবে এখনি তাই নিশ্চিত বলতে পারছি না।

জানা গেছে, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিএলের ম্যাচ খেলতে গিয়ে চোটে পড়েন সাবেক অধিনায়ক মুশফিক। ১৩ এপ্রিল চতুর্থ রাউন্ডের শেষ দিন ফুটবল খেলতে গিয়ে সতীর্থ নাজমুল হোসেন শান্তর সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান তিনি। আর চোট পান তখনই।

৩০ বছর বয়সী মুশফিক সর্বশেষ ম্যাচে বগুড়ায় হোমটাউনে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকান। তবে বিসিএলের পঞ্চম রাউন্ডে সম্ভবত আর খেলা হচ্ছে না তার। আজ মঙ্গলবার থেকে শুরু পঞ্চম রাউন্ডের ম্যাচ।

তবে চোটে পড়লেও কোন আন্তর্জাতিক ম্যাচ মিস করছেন না মুশফিক। কারণ এই সময়ে বাংলাদেশের কোনও খেলা নেই। জুন মাসের প্রথম সপ্তাহে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ।

উল্লেখ্য, শুধু নাসির ও মুশফিকই নয়, ক্রিকেটারদের ইনজুরির যেন হিড়িক পড়ে গেছে বেশ কিছুদিন থেকেই। পিএসএল খেলতে গিয়ে হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন তামিম ইকবাল খান। বর্তমানে রিহ্যাব করছেন তিনি। ইনজুরিতে পড়েছেন মেহেদী হাসান মিরাজও। মোস্তাফিজুর রহমানের মতো কাঁধের ইনজুরিতে ভুগছেন তিনি। এছাড়াও ইনজুরিতে আছেন তাসকিন আহেমদ ও পেসার রুবেল হোসেনও।

একে// এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি