ঢাকা, শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ১৩:০১:২৮

Ekushey Television Ltd.

ফেরার অপেক্ষায় অপুর প্রতিদ্বন্দ্বি সাহারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৩ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

তিনি নায়িকা। চিত্রনায়িকা। এক সময়ে জনপ্রিয়তায় থাকা এ নায়িকা বিয়ে করে সংসার নিয়ে বেশ ব্যস্ত। সেই সঙ্গে নিজের পোশাকের শোরুম। ক্যামেরার সামনে না এসে কাটিয়ে দিলেন চার বছর। অনেক দিন পর এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে পারফরম করলেন অভিনেত্রী। সেই সঙ্গে অভিনয়ে ফেরার ঘোষণাও দিয়েছেন তিনি। বলছি- চিত্রনায়িকা সাহারার কথা।

পাঁচ বছর আগেও শাকিব খানের নায়িকা বলতে প্রযোজক-পরিচালকরা হয় অপু বিশ্বাস, না হয় সাহারার কথাই আগে ভাবতেন। শাকিবের সঙ্গে অপুর যদি ‘মাই নেম ইজ খান’-এর মতো সুপারহিট সিনেমা উপহার দেন, সাহারাও দিয়েছেন ‘নিষ্পাপ মুন্না’। শাকিবের সঙ্গে অপুর যেমন সুপার ডুপার হিট ‘কোটি টাকার কাবিন’ সিনেমা, ঠিক তেমনি সাহারারও আছে ‘প্রিয়া আমার প্রিয়া’র মতো ব্লকবাস্টার চলচ্চিত্র। ওই সময় সাহারাকে প্রযোজকরা বলতেন ‘লক্ষ্মী নায়িকা’। তাকে নিলে ঝুঁকির আশঙ্কা কম। সেই সাহারাই ২০১৪ সালে হঠাৎ উধাও হয়ে যায়। প্রথম কয়েক মাস বন্ধ ছিল তার ফোন। পরে নিজেই ফোন করে নির্মাতাদের জানালেন বিয়ের সুখবর। ঘোষণাও দিয়েছিলেন, ‘আর নয় অভিনয়। স্বামী-সংসার নিয়েই কাটাবেন জীবনের বাকি সময়।’

যেমন কথা তেমন কাজ। পরিচালকরা বেশ কয়েকবারই অভিনয়ে ফেরার তাগিদ দিলেও সাড়া দেননি তিনি। প্রধান প্রতিদ্বন্দ্বী অপু বিশ্বাস মা হওয়ার পর অনেকেই অপেক্ষায় ছিলেন, এবার বুঝি ফিরবেন সাহারা। কিন্তু না। এরপর অনেকটা সময় চলে গেছে। শেষ পর্যন্ত আর দূরে থাকতে পারলেন না তিনি। তবে মাঝে বেশ মুটিয়ে গিয়েছিলেন। চলচ্চিত্রে ফিরছেন, তাই নতুন করে শরীরচর্চা শুরু করেছেন। এর মধ্যে ৯ কেজি ওজন কমিয়েছেন। নাচের চর্চাও শুরু করেছেন নতুন করে।

চলচ্চিত্র বোদ্ধারা বলছেন-শিল্পী সংকটের এই সময়ে সাহারার ফিরে আসাটা শুভ লক্ষণ। সারা দেশে তার অনেক ভক্ত, সে ফিরলে চলচ্চিত্রেরই লাভ। তবে সেপ্টেম্বরের আগে শুটিংয়ে যাবেন না সাহারা। এই তিন মাস ফিটনেসের পেছনে ব্যয় করবেন। এর পরই নেমে পড়বেন লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো শোনার জন্য।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি