ঢাকা, রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:১৩:৫৩

ফেসবুকে পরিচয় : সাত মাস পর ভিডিও ইউটিউবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪১ পিএম, ১৪ জুলাই ২০১৭ শুক্রবার | আপডেট: ০৫:৩৯ পিএম, ১৪ জুলাই ২০১৭ শুক্রবার

পরিচয় গোপন করে ফেসবুকে সাত আগে এক নারীর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে এক তরুণের। নিজের চেয়ে দ্বিগুন বয়সি ওই নারীর সবকিছু তরুণ জানলেও নিজের বয়স গোপন রাখে তার কাছে। এর দুই মাস পরই নারীর ব্যক্তিগত ছবি আর ভিডিও সংগ্রহ। শুরু হয় ব্লাক মেইল করে টাকা নেওয়া। একপর্যায়ে ভিডিও ছড়িয়ে দেয় ইউটিউবে। আলোচিত এমন ঘটনা ঘটেছে চট্রগ্রামে।

জানা গেছে, পরিচয় ও ছবি গোপন করে ১৮ বছর বয়সি ইমরান নামের ওই তরুণ ফেসবুকে বন্ধুত্ব করেন ৩৮ বছর বয়সী এক নারীর সঙ্গে। নারীর ব্যক্তিগত ছবি সংগ্রহ করে তা ইউটিউবে ছেড়ে দেন তরুণটি। কয়েক দফায় নারীর কাছ থেকে আদায় করেন সাড়ে তিন লাখ টাকা। আরও টাকা চাইলে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানায় ১ জুলাই তথ্যপ্রযুক্তি ও পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়। মামলার পর বুধবার রাতে বগুড়া সদর থেকে ইমরান সরকাররকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাঁকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়।

ইমরান চট্টগ্রামের একটি কলেজ থেকে এইচএসসি পাস করলেও বর্তমানে থাকেন বগুড়ায়। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার নাগেরভিটা গ্রামের তাজ উদ্দিন সরকারের ছেলে।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, ইমরান ‘কাব্য শাহরিয়ার’ নামে একটি ফেসবুক আইডি থেকে মামলার বাদীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। দুজনের সাক্ষাৎ না হলেও ওই নারী তাঁর ছবি ও ভিডিও দেন ইমরানকে।

 

গোয়েন্দা পুলিশের কার্যালয়ে ইমরান বলেন, শখের বসে ইউটিউবে ভিডিও ছেড়ে দিয়েছিলেন। এ জন্য তিনি অনুতপ্ত।

//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি