ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ ২০:২৪:০৭

Ekushey Television Ltd.

বলিউডে সানির উত্তরসূরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১০:১০ এএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

সানি লিওনের পর বলিউডের রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে আরেক পর্ন তারকা মিয়া মালকোভা। বলিউডের বহুল আলোচিত-সমালোচিত পরিচালক রাম গোপাল ভার্মার হাত ধরে বলিউডে নাম লেখাতে যাচ্ছেন এ পর্নো তারকা।

“গড, সেক্স এন্ড ট্রুথ” নামের এ চলচিত্রটির শ্যুটিং এখনও চলমান। ইউরোপের বিভিন্ন লোকেশনে চলচিত্রটির শ্যুটিং চলছে বলে খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া।

সম্প্রতি নিজের টুইটার একাউন্টেও একটি পোস্টের মাধ্যমে বিষয়টি প্রকাশ করেন মালকোভা নিজেই। তিনি লেখেন, “ভারতীয় চলচিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা আমার সাথে একটি ভিডিও তৈরি করছেন। ভারতীয় চলচিত্রে সানি লিওনের পর আমিই হব দ্বিতীয় পর্নো তারকা”।

একই বার্তায় পরিচালককে ধন্যবাদও জানান যুক্তরাষ্ট্রের এই পর্নো তারকা। মালকোভার এই টুইটেই মন্তব্য করে বিষয়টি নিশ্চিত করেন ‘শোলে’র মত চলচিত্র নির্মাণকারী পরিচালক রাম গোপাল ভার্মা। তিনি লেখেন, “মিয়া, তোমার সাথে গড, সেক্স এণ্ড ট্রুথ চলচিত্র তৈরি করা সত্যিই একটি উঁচু এবং উদ্দীপনামূলক কাজ”।

একই মন্তব্যে সানী লিওনের সাথে কাজ না করতে পারার বিষয়টি উল্লেখ করে রাম গোপাল ভার্মা বলেন, “আমি সানি লিওনের সাথে কাজ করতে পারিনি তবে গড, সেক্স এন্ড ট্রুথ তৈরি করার অভিজ্ঞতা আমি কখনই ভুলব না”।

প্রসঙ্গত, রাম গোপাল ভার্মার এ চলচিত্রটির গল্প কেমন হতে পারে তা এখনও জানা যায়নি। উপরন্তু কবে নাগাদ এ চলচিত্রটি পর্দায় আসবে সে ব্যাপারেও এখনও কিছু জানানো হয়নি। তবে চলচিত্রটির ট্রেইলার আগামী ১৬ তারিখ মুক্তি পাবে বলে টুইট করা ছবি থেকে জানা যায়।   

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এসএইচএস/টিকে


 
 

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি