ঢাকা, শুক্রবার, ২৫ মে, ২০১৮ ১:৪৭:২৫

Ekushey Television Ltd.

বলিউড গায়িকাদের দলে সালমানের বান্ধবী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২ পিএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

আপকামিং সিনেমা ‘বীরে দি ওয়েডিং’ নিয়ে উন্মাদনা শুরু হয়েছে। সিনেমার নতুন গান ‘বীরে’ মুক্তি পেতেই সারা পড়ে গেছে চারিদিকে। ইউনিক ট্র্যাকটির সুর মন কেড়েছে সিনেপ্রেমীদের। সিনেমার এই গানটির বিশেষ ফ্যাক্টর হল মাল্টি সিঙ্গার। বেশ কয়েকজন সঙ্গীত শিল্পীরা মিলে গানটি গেয়েছেন। এমনকি কিছু লিরিকে রয়েছে সালমানের বান্ধবী ইউলিয়া ভান্তুরের কণ্ঠ। আর এই খবরেই মশগুল শোবিজ ওয়র্ল্ড।
‘বীরে’ গানটি গেয়েছেন বিশাল মিশরা, অদিতি সিং শর্মা, ইউলিয়া ভান্তুর, ধ্বনি ভানুশালি, নিকিতা আহুজা, পায়েল দেব, শার্ভি যাদব মোট পাঁচজন। কয়েক মাস আগে গুঞ্জন ছড়িয়েছিল যে ইউলিয়া বলিউডের একটি বড় ব্রেক পেতে যাচ্ছেন। বড় ব্যানারে গান গাইবেন তিনি। ‘বীরে দি ওয়েডিং’র ‘বীরে’ গানটিই সেই বিগ প্রজেক্ট।
সিনেমাতে ‘বীরে’র চরিত্রে অভিনয় করছেন কারিনা কাপুর খান। তার বান্ধবীর ভূমিকায় থাকছেন সোনম কাপুর, স্বরা ভাস্ক এবং শিখা তালসানিয়া। বীরের কমিটমেন্ট ফোবিয়া নিয়েই এগিয়ে যাবে সিনেমার গল্প। তার বিয়েকে ঘিরে নানান ওঠাপড়ার মধ্যে দিয়ে যাবে এই চারজনের বন্ধুত্ব। ইতিমধ্যে সিনেমার দুটি গানকে গ্রহণ করেছে ভক্তরা। জুনের ১ তারিখে মু্ক্তি পাবে সিনেমাটি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি