ঢাকা, শুক্রবার, ২৫ মে, ২০১৮ ১:৪৭:৩০

Ekushey Television Ltd.

বলিউড তারকাদের বদ অভ্যাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪ এএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

বলিউড তারকা মানেই ভিন্ন জগতের মানুষ, তা কিন্তু নয়। আর পাঁচটা সাধারণ মানুষের মতো তারকাদেরও রয়েছে নানা রকম বদ অভ্যাস। কখনও লোকচক্ষুর আড়ালে, আবার কখনও বা ক্যামেরার সামনেই ধরা দিয়েছে সেই সব অভ্যাস। তবে মিডিয়ার সামনে অকপটে সে কথা স্বীকারও করেছেন কেউ কেউ। আসুন জেনেনি বলিউড তারকাদের অদ্ভুত কিছু অভ্যাস সম্পর্কে।

আমির খান

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ মেনেই নিয়েছেন যে ব্যক্তিগত জীবনে তিনি একেবারেই পারফেকশনিস্ট নন। তারও রয়েছে এমন কিছু অভ্যাস যা নাকি তার পরিবারেরও অপছন্দ। আমির নাকি গোসল করতে একেবারেই ভালোবাসেন না।

শাহিদ কাপুর

কফি খেতে খুবই পছন্দ করেন শাহিদ। শুধু পছন্দই নয়, কফি খাওয়াটা নাকি তার নেশা। দিনে কম করে হলেও ১০ কাপ কফি তার চাই-ই চাই।

সাইফ আলি খান

বলিউড টাউনের ছোট নবাব নাকি বইয়ের পোকা। বাথরুমেও বই পড়তে ভালোবাসেন তিনি। নেশা এমন পর্যায়ে পৌঁছেছে যে বাথরুমেই একটা আস্ত লাইব্রেরি বানিয়ে ফেলেছেন সাইফ। শুধু তাই নয়, তার বাড়ির শৌচাগারে নাকি রয়েছে টেলিফোন এক্সটেনশনও।

সুস্মিতা সেন

বাথরুমের চার দেওয়ালের মধ্যে স্নান করা একেবারেই অপছন্দ নায়িকার। খোলা ছাদেই নাকি স্নান করতে বেশি ভালোবাসেন সুস্মিতা। তাই বাড়ির ছাদেই বানিয়ে নিয়েছেন বাথটব।

রানি মুখার্জি

সুযোগ পেলেই সিগারেটে একটা টান দিয়ে নেন রানি। ঘুম থেকে উঠে প্রাতরাশ নয়, বরং সিগারেটে লম্বা টান দিতেই বেশি পছন্দ করেন নায়িকা। ধুমপান না করলে দিন শুরু হয় না তার।

অমিতাভ বাচ্চন

দু’হাতেই সমান ভাবে লিখতে পারেন বিগ-বি। ঘড়িও পড়েন একসঙ্গে দু’টো। একটিতে দেখায় ভারতীয় সময়, অন্যটিতে যে জায়গায় যাচ্ছেন সেখানকার সময়। তা ছাড়া নেটওয়ার্কের সমস্যা এড়াতে একসঙ্গে নাকি অনেকগুলো মোবাইল ফোন ও সিমকার্ড সঙ্গে রাখেন অমিতাভ।

রেখা

মিডিয়া অ্যাপিয়ারেন্স হোক বা পুরস্কার বিতরণী অনুষ্ঠান, রেখার পছন্দ কাঞ্জিভরম শাড়ি। লিপস্টিকের রং নিয়েও নাকি বাতিক আছে এই বলিউড তারকার। ক্রিমসন বা গাঢ় চকোলেট রঙা লিপস্টিকেই ঠোঁট রাঙাতে বেশি পছন্দ করেন রেখা।

জিতেন্দ্র

এই আইকনিক হিরোর অভ্যাসও আইকনিক। প্রাতঃকৃত্য করার সময় নাকি একটা পুরো পেঁপে নিয়ে শৌচাগারে ঢোকেন জিতেন্দ্র। পেঁপে না পেলে নাকি প্রাতঃকৃত্যই হয় না তার।

জন আব্রাহাম

ক্যামেরার সামনে হোক বা পিছনে, পা নাড়ানো নাকি অভ্যাসে দাঁড়িয়ে গেছে তার। পারফরম্যান্সের সময়েও বারে বারে পা নাড়াতে দেখা গিয়েছে তাকে। ঘরোয়া আড্ডাতেও একই কীর্তি করেন জন। তার পরিবারও এই অভ্যাসের জন্য নাকি খুবই বিরক্ত।

সানি লিওন

প্রতি ১৫ মিনিট অন্তর পানি দিয়ে পা ধোয়ার অভ্যাস সানি লিওনের। গুরুত্বপূর্ণ শট দেওয়ার সময়েও নাকি তার ব্যতিক্রম হয় না। যার ফলে শুটিংয়ে বারে বারেই ইতি টানতে হয় পরিচালককে।

বিদ্যা বালান

শাড়ির প্রতি বিশেষ আকর্ষণ বিদ্যার। বিদ্যার সংগ্রহে রয়েছে নানা ব্র্যান্ড ও ডিজাইনের ৮০০ রকম শাড়ি। তা ছাড়া মোবাইল ফোন সঙ্গে রাখা একেবারেই পছন্দ নয় নায়িকার। বিদ্যা জানিয়েছেন এই অভ্যাসের জন্য নানা সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্ট মিস করে যান তিনি।

শাহরুখ খান

সবসময় জুতো পরে থাকতে পছন্দ করেন বলিউড বাদশা। দিনে একবার শুধু ঘুমাবার সময় নাকি জুতা খোলেন শাহরুখ। তা ছাড়া খাওয়ার সময় ফোটোশুট একেবারেই অপছন্দ শাহরুখের। সময় পেলেই ভিডিও গেমস খেলতে পছন্দ করেন তিনি।

আয়ুষ্মান খুরানা

নিজের ডেন্টাল কিট সবসময় সঙ্গে রাখেন আয়ুষ্মান। চুমু খাওয়ার দৃশ্য হোক বা মিডিয়া কনফারেন্স, চট করে একবার দাঁত মেজে নেন তিনি।

রণবীর সিংহ

ক্রেডিট কার্ডে খরচ করতে ভালোবাসেন বলিউড টাউনের হার্টথ্রব। তার নাকি অনেকগুলো ক্রেডিট কার্ড। সুযোগ পেলেই একগাদা খরচ করে ফেলেন রণবীর।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি