ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:১০:৪০

Ekushey Television Ltd.

বাংলাদেশ আনসার ও ভিডিপিতে নিয়োগ পাবে ৬৭৮ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৩৮ পিএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার

নতুন করে জনবল নিয়োগ দেওয়ার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। প্রতিষ্ঠানটি ৬৭৮ পদে অস্থায়ী ভিত্তিতে এ নিয়োগ নিয়োগ দেওয়া হবে। চাকরির বয়স ছয় বছর পূর্ণ হলে নিয়ম অনুযায়ী চাকরি স্থায়ী করা হবে।

যোগ্যতা:

শুধু পুরুষরা আবেদন করতে পারবেন। যে কোনো স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমানের পাস হতে হবে। শারীরিক যোগ্যতার ক্ষেত্রে উচ্চতা হতে হবে পাঁচ ফুট ছয় ইঞ্চি। ওজন হতে হবে ৪৯ কেজি ৮৯৫ গ্রাম। আর বুকের মাপ ৩২ থেকে ৩৪ ইঞ্চি। তবে উপাজতিদের ক্ষেত্রে উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। ওজন ৩৭ কেজি ১৭৩ গ্রাম আর বুকের মাপ ৩০ থেকে ৩২ ইঞ্চি হতে হবে। তবে কোনো দুরারোগ্য ব্যাধি থাকলে প্রার্থীকে প্রাথমিক বাছাইয়েই বাদ দেওয়া হবে।

বেতন:

চাকরিকালীন সমতলে দৈনিক ৫১৬ টাকা ৬৬ পয়সা এবং পাহাড়ি এলাকায় ৫৩৩ টাকা ৩৩ পয়সা দেওয়া হবে। প্রশিক্ষণকালীন দৈনিক ৯০ টাকা এবং বিনামূলে চিকিৎসা দেওয়া হবে। সেই সঙ্গে রেশনসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

 

জেলাভিত্তিক পদের সংখ্যা, নির্বাচনের তারিখ, সময় ও নির্বাচন কেন্দ্রের নামসহ বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি অথবা প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (ansarvdp.gov.bd)-এ দেখুন।

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি