ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ১৯:৪২:৫৮

বাগেরহাটে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৩৮ পিএম, ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৬:০৬ পিএম, ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার

বাগেরহাটের কচুয়ায় যাত্রবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক নারীসহ দু’জন নিহত হয়েছেনআহত হয়েছেন আরও ৪০ জনমঙ্গলবার দুপুরে বাগেরহাট-পিরোজপুর সড়কের কচুয়া উপজেলার বকুলতলার কাছে এই দূর্ঘটনা ঘটে

দূর্ঘটনা কবলিত বাস ও বাসের ভেতরে আটকে পড়া যাত্রীদের উদ্ধারে কাজ করছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহতদের মধ্যে এক হলেন মনিরা বেগম (৩৫)। তার বাড়ি পিরোজপুরের নাছিরাবাদের রাহুদকাঠি গ্রামে। অপরজনের পরিচয় আখেনও জানা যায়নি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির বলেন, বেলা সাড়ে বারোটার দিকে খুলনা থেকে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বকুলতলা এলাকায় রাস্তার পাশে খালে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল সেখানে পৌছে পানির নিচে থাকা বাস থেকে নারীসহ তিনজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। পরে কর্তব্যরত চিকিৎসক নারীসহ দুজনকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনা কবলিত বাস ও আটকে পড়া যাত্রীদের উদ্ধারে কাজ চলছে। তবে এই বাসে কতজন যাত্রী ছিল তা এখই নিশ্চিত হওয়া যায়নি।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসক মনীষা মন্ডল বলেন, পানিতে ডুবে যাওয়া দুই নারীসহ তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হলে, এক নারীসহ দুজনের মৃত্যু হয়। অন্য একজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

আর

 


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি