ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ১৯:৫৫:১৪

বিপিএল নিয়ে জুয়া

বাধা দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৬ পিএম, ৬ নভেম্বর ২০১৭ সোমবার

রাজধানীর মধ্যবাড্ডায় ছুরিকাঘাতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে খুন করা হয়েছে। নিহত ছাত্রের নাম আহমেদ এমাদ উদ্দিন নাসিম (২৩)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ নিয়ে জুয়া খেলায় বাজি ধরতে বাধা দেওয়ার ঘটনায় ওই ছাত্রকে ছুরি মেরে খুন করা হয়েছে বলে দাবি নিহতের স্বজনদের।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মধ্যবাড্ডার পোস্ট অফিস গলিতে পূর্ব পরিচিত কয়েকজন তাকে ছুরি মেরে পালিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা নাসিমকে মৃত ঘোষণা করেন।

নাসিমের প্রতিবেশী বন্ধু মো. লিমন জানান, সকালে বাসার সামনের গলিতে ২০/২২ বছরের এক যুবক নাসিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তিনি নিজেই নাসিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে ঘাতক যুবকের নাম-পরিচয় জানেন না বলে জানান লিমন।

অপরদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন নিহত নাসিমের বাবা সাইফুদ্দিন আহমেদ। তিনি জানান, নাসিম মানারত বিশ্ববিদ্যালয় বিবিএর তৃতীয় বর্ষের ছাত্র।

তিনি আরো জানান, গতকাল বাসার সামনে একটি দোকানে ক্রিকেট খেলার বাজি নিয়ে রমজান নামের এক ব্যক্তির সঙ্গে নাসিমের ঝগড়া হয়। একপর্যায়ে নাসিম রমজানকে চড়-থাপ্পড় মারে। এরপর তাদের মধ্যে হাতাহাতি হয়।

এ খবর পেয়ে নাসিমের বাবা (সাইফুদ্দিন আহমেদ) সেখানে গেলে রমজানের চাচা আবদুর রশিদ তাকেও চড়-থাপ্পড় মারে। পরে বিষয়টি তখন সমাধান করে ফেলা হয়। আজ সন্ধ্যার এলাকাতেই ওই ঘটনার বিচার হওয়ার কথা ছিল।

বাবার অভিযোগ, কালকের ওই ঘটনাকে কেন্দ্র করেই তাঁর ছেলে নাসিমকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

নাসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নাসিমের বুকে, পেটে একাধিক ছুরিকাঘাত রয়েছে। লাশটি মর্গে রাখা হয়েছে। খুনের বিষয়টি বাড্ডা থানায় জানানো হয়েছে বলে জানান তিনি।

 

এসএ / এআর

ফটো গ্যালারি


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি