ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ২০:২৬:৫৫

Ekushey Television Ltd.

বান্ধবীকে নিয়ে বোল্টের রাতভর মাস্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪২ পিএম, ৯ আগস্ট ২০১৭ বুধবার | আপডেট: ০৯:৫২ পিএম, ৯ আগস্ট ২০১৭ বুধবার

ভেবেছিলেন সোনালি ক্যারিয়ারের শেষটাও হবে সাত রঙে রাঙানো। কিন্তু গত শনিবার বিশ্ব চ্যাম্পিয়নশিপে ১০০ মিটারে ব্রোঞ্জ জিতে সন্তুষ্ট থাকতে হয়েছে। দৌড় শেষতক তাকে মিনিটকয়েকের জন্য হতাশ মনে হয়েছিল। কিন্তু নিজেকে সামলে ফেলেন। পেশাদারি মোড়কে মুড়েই গ্যালারির দিকে হাত নেড়েছিলেন। কিন্তু যন্ত্রণা কি হয়নি? ভয়ঙ্কর শূন্যতা কি গ্রাস করেনি? করেছে হয়তো। কিন্তু বোল্ট তো বোল্টই!
ভেঙে পড়া, নিজেকে ঘরবন্দি করে রাখা, কান্নাকাটি কিছুই করলেন না বিষন্ন রাতে। উল্টো রাতভর করলেন মাস্তি। সঙ্গী অবশ্যই বান্ধবী কেসি বেনেট। তা কোথায় পার্টি করলেন? উসাইন বোল্ট গিয়েছিলেন লন্ডনের বার্লেসকি ক্লাবে। এই নাইটক্লাবে বরাবরই সেলিব্রেটদের আনাগোনা লেগে থাকে।

একবার এই ক্লাবে এসেছিলেন প্রিন্স হ্যারিও। এ নিয়ে দ্বিতীয়বার বার্লেসকি নাইটক্লাবে গেলেন বোল্ট। গভীর রাত পেরিয়ে কখন পুব আকাশে সূর্য উঠেছে, পার্টি করতে করতে নাকি খেয়ালই ছিল না বোল্ট আর তার বান্ধবীর। এদিকে সেই রাতে নৈশক্লাবে যাওয়ার আগে অনুরাগীদের উদ্দেশে ভিডিওবার্তা সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট করেন বোল্ট। যেখানে সবার কাছে ক্ষমা চান, প্রত্যাশাপূরণ করতে না পারার জন্য। একেবারে শেষে বান্ধবী কেসিকে দিয়েছেন বিশেষ ধন্যবাদ।

বোল্ট ওই বার্তায় বলেছেন, ‘থ্যাংক ইউ কেসি। পাশে থাকার জন্য। আমার জীবনে এত কিছু ঘটছে, সেই সব মুহূর্তে আমার পাশে থেকেছ। সবসময় আমাকে সমর্থন করতে গ্যালারিতে হাজির হয়েছ। আরও একবার ধন্যবাদ।’
//এআর

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি