ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ ২১:৫৭:২৮

Ekushey Television Ltd.

বাবার সামনে গোল দিয়ে মাত করলেন রোনাল্ডো জুনিয়র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৭ এএম, ৯ জুন ২০১৮ শনিবার | আপডেট: ১১:৩৬ এএম, ১৩ জুন ২০১৮ বুধবার

জাতীয় দলের জার্সি গায়ে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলতে নেমেই পর্তুগালকে জয়ে ফেরালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর তার পরে ম্যাচ শেষে মাঠে দাঁড়িয়ে দেখলেন তার পুত্র ক্রিশ্চিয়ানো জুনিয়রের ফুটবলের অ-আ-ক-খ ঝালিয়ে নেওয়া। যা অনেকটা তার মতোই দর্শনীয়।

সব দেখে, মাঠ ফেরৎ দর্শকদের উপলব্ধি, বাবার মতো স্কিল সাত বছর বয়সেই কিছুটা হলেও আয়ত্ব করে ফেলেছে রোনাল্ডো-পুত্র।

বৃহস্পতিবার রাতে আলজিরিয়াকে ৩-০ হারায় ফের্নান্দো স্যান্টোসের দল। যে ম্যাচে রোনাল্ডো গোলের বল বাড়ালেও গোলদাতাদের তালিকায় নাম তুলতে পারেননি। ম্যাচে তার বাইসাইকেল কিক অল্পের জন্য লক্ষভ্রষ্ট হয়। বাতিল হয় গোলও। কিন্তু ম্যাচের শেষে দর্শকদের সেই আক্ষেপ বাবার হয়ে পুষিয়ে দিয়েছে রোনাল্ডোর ছেলে।

তারকা ফুটবলারের ছেলের বল ধরা, পাস দেওয়া, রামধনুর মতো বাঁকানো শট, ও শূন্যে শরীর ভাসিয়ে তার দুরন্ত বাইসাইকেল ভলিতে গোল দেখে হাততালির বন্যা বয়ে যায় লিসবনের স্টেডিয়ামে। মাঠে দাঁড়িয়ে গর্বিত পিতা হিসেবে যা উপভোগ করলেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফেরার পথে ছেলের মাথায় বুলিয়ে দিলেন স্নেহের হাতও।

লিসবনে পর্তুগালের প্রস্তুতি ম্যাচ শেষ হতেই মাঠে নেমে পড়েছিল রোনাল্ডো-পুত্র। পাঁচ বারের ব্যালন ডি ওর জয়ী ফুটবলারের ছেলে শুরুতে বক্সের বাইরে থেকে রোনাল্ডোর মতোই বাঁক খাওয়ানো শটে দু’টি দুরন্ত গোল করে। রোনাল্ডো তখন মাঠের অন্য প্রান্তে ছিলেন দর্শকদের অভিবাদন গ্রহণ করতে। তার ছেলের সঙ্গে তখন মাঠে খেলছিল পর্তুগালের আর এক ফুটবলারের পুত্র। এই দু’জনেই মেতে ওঠে ফুটবল নিয়ে।

ছেলেকে খেলতে দেখে এ বার তার কাছে এসে পৌঁছে যান রোনাল্ডো। বক্সের এক প্রান্ত থেকে ক্রিশ্চিয়ানো জুনিয়রের উদ্দেশে বল ভাসিয়ে দিতে শুরু করেন তিনি। তার ছেলে প্রথম বলটিতে পা ছোঁয়াতে সময়ের ভুল করে ফেলেছিল। তবে দ্বিতীয় বারে আর ভুল হয়নি ক্রিশ্চিয়ানো জুনিয়রের। রোনাল্ডোর মতোই এ বার শূন্যে শরীর ভাসিয়ে বাইসাইকেল কিক মেরে বল জালে পাঠিয়ে দেয় সে। একই সঙ্গে জিতে নেয়, মাঠ ভর্তি দর্শকের ভালোবাসা।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি