ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ ১২:২৮:১১

Ekushey Television Ltd.

বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন কাজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮ শনিবার

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী কাজল দেবগন। খ্যাতি কিংবা প্রতিপত্তি কোনো কিছুরই অভাব নেই তার। তবে আজকের কাজল হয়ে ওঠার পেছনে লুকিয়ে আছে অনেক গল্প। নব্বইয়ের দশকে বলিউড কাঁপানো এই অভিনেত্রী জানালেন এক কঠিন বাস্তবতার কথা।

আজকাল বিত্তশালী বাড়িতে গৃহকর্মীরা (ঝি) যে সব কাজগুলো করে, সেই একই কাজগুলো করতেন কাজল। তবে অর্থের জন্য অন্যের বাড়িতে নয়। নিজের বাড়িতেই এগুলো করতেন তিনি। অর্থকষ্টের কারণে নয়, নায়িকার দাবি- মা তনুজা তাঁকে শিখিয়েছিলেন, কোনো কাজই বড় বা ছোট নয়। তাই কাজলের মা তাঁকে দিয়ে ঘর মোছাতেন, বাথরুম পরিষ্কার করাতেন।

কাজল জানিয়েছেন, মা তাঁকে বলতেন, যদি জীবনে এমন পরিস্থিতি আসে যখন তোমার কাজ করে দেওয়ার কেউ নেই, তখন তোমাকেই নিজের বাড়িঘরের খেয়াল রাখতে হবে। তিনি মায়ের সেই কথা অক্ষরে অক্ষরে পালন করেছেন। এখন তিনি নিজেও তাঁর ছেলেমেয়েকে দিয়ে ঘর ঝাঁড় দেওয়ান বলেও দাবি করেন এই নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল আরও বলেন, ‘শাহরুখ খানের সঙ্গে কাজ করতে সব সময় ভাল লাগে তাঁর। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমাতে শাহরুখের সঙ্গে একটি বিশেষ দৃশ্যে রয়েছেন তিনি। কাজলের কথায়, শাহরুখ যা করেন, তাতেই নিজের ৩০০ শতাংশ দেন। তিনি এত ভালো অভিনেতা যে তাঁর সঙ্গে কাজ করা সহজ।

সূত্র : এবিপি আনন্দ

এসএ/

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি