ঢাকা, শনিবার, ১৮ আগস্ট, ২০১৮ ১৪:১০:৫০

Ekushey Television Ltd.

বিএনপির অভ্যাস নির্বাচন কমিশনকে বিতর্কিত করা: তোফায়েল  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ পিএম, ১৮ মে ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:৫৬ পিএম, ১৮ মে ২০১৮ শুক্রবার

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যে কোনো নির্বাচন হলেই বিএনপি বলে নির্বাচন ভালো হয়নি। নির্বাচন কমিশনকে (ইসি) প্রশ্নের মধ্যে ফেলে দেওয়া, বিতর্কিত করা তাদের অভ্যাসে পরিণত হয়েছে।

শুক্রবার ভোলা পুলিশ লাইনস মিলনায়তনে পুলিশ প্রশাসনের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

বিএনপির সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে পত্রপত্রিকায় কোনো প্রশ্ন তোলেনি। যারা পর্যবেক্ষণ করেছেন, তারাও কোনো প্রশ্ন তোলেনি। কিন্তু বিতর্ক করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে, নির্বাচন হলেই বলে নির্বাচন ভালো হয়নি। অথচ আমাদের আমলেই বিএনপির নেতা মওদুদ, জমির উদ্দিন সরকার উপনির্বাচনে নির্বাচিত হয়েছিলেন। গাইবান্ধায় নির্বাচন হয়েছে, বিরোধী দল জিতেছে, রংপুরে নির্বাচন হয়েছে বিরোধী দল জিতেছে। আমরা কোনো নির্বাচনে হস্তক্ষেপ করি না এবং গাজীপুরেও করব না। সঠিক নির্বাচন হবে। অথচ বিএনপির আমলে আমরা নির্বাচিত হতে পারিনি।’

তোফায়েল আহমেদ বলেন, ‘যথাসময়ে বর্তমান সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সে নির্বাচন পরিচালনা করবে। আগামী জাতীয় নির্বাচনও অত্যন্ত সুন্দরভাবে অনুষ্ঠিত হবে। নির্বাচনের বিকল্প কিছু নেই। আমরা চাই সব দল এই নির্বাচনে অংশগ্রহণ করুক। যারা করবে না, তারা ভুল করবে।’

বাংলাদেশ এখন স্যাটেলাইট ক্লাবের সদস্য উল্লেখ করে তিনি বলেন, ভোলার আইনশৃঙ্খলা স্বাভাবিক। গৃহবিবাদের কারণে কিছু দুর্ঘটনা ঘটছে। সেগুলো শক্ত হাতে মোকাবিলা করতে হবে। আপনারা মাদকের বিরুদ্ধে শক্ত অভিযান চালাবেন।

পুলিশ বাহিনীর প্রশংসা করে বাণিজ্যমন্ত্রী বলেন, খুলনা সিটি করপোরেশনের নির্বাচন পুলিশ প্রশাসন দক্ষতার সঙ্গে পরিচালনা করেছে। পুলিশ অত্যন্ত ভালো কাজ করছে। আগামী জাতীয় নির্বাচনও পুলিশ প্রশাসন দক্ষতার সঙ্গে পরিচালনা করবে।

পুলিশ সুপার মোকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক প্রমুখ।

এসি

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি