ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭ ১৮:৫৬:০৩

বিএনপির ৮ মিনিট রাস্তায় থাকার সক্ষমতা হয়নি : সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০৮ পিএম, ১০ জুলাই ২০১৭ সোমবার | আপডেট: ০৩:৫৮ পিএম, ১১ জুলাই ২০১৭ মঙ্গলবার

আট বছরের মধ্যে বিএনপির ৮ মিনিটও রাস্তায় থাকার মতো সক্ষমতা হয়নি বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একইসঙ্গে তিনি বলেন, দেশের জনগণ আর খালেদা জিয়ার দুঃশাসনে ফিরে যাবে না। সোমবার খুলনা সার্কিট হাউসে খুলনা সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে তিনি এসব মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হচ্ছে। নবায়নের সময় যারা খারাপ এবং দলের চেতনার বাইরের লোক তাদের বাদ দেওয়া হবে। ইতোমধ্যে নেতাদের সে ধরণের নির্দেশনা দেওয়া হয়েছে।

রামপাল বিদ্যুৎ কেন্দ্র সম্পর্কে তিনি বলেন, ইউনেস্কোর যে আপত্তি ছিল সেটা তারা প্রত্যাহার করেছে। তারা কিছু কিছু শর্ত দিয়েছে, দেশের স্বার্থে পরিবেশের স্বার্থে প্রয়োজনীয়গুলো আমরা গ্রহণ করবো। এছাড়া দেশে ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশার সংখ্যা নিয়ন্ত্রণ করার কথাও জানান তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, খুলনা বিভাগীয় কমিশনার মো.আবদুস সামাদ, সড়ক ও জনপথ খুলনা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো.রুহুল আমীন এবং খুলনা জেলা প্রশাসক মো. আমিন উল আহসানসহ সওজ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

আর/ডব্লিউএন


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি