ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ ২:৪৪:৪৫

বিএনপি কারণে-অকারণে মিথ্যাচার করছে : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১৯ পিএম, ১৪ জুলাই ২০১৭ শুক্রবার | আপডেট: ০৫:১৭ পিএম, ১৫ জুলাই ২০১৭ শনিবার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের কাক্ষিত বিজয়কে বিএনপি মিথ্যাচারের মাধ্যমে ঠেকাতে পারবে না। বিএনপির দুর্বলতার সবচেয়ে বড় প্রতীক হলো মিথ্যাচার। বিএনপি কারণে-অকারণে প্রেস ব্রিফিংয়ের নামে মিথ্যাচার করছে। আমরা তাদের মিথ্যাচার সম্পর্কে কিছু না বললেও জনগণ তা মেনে নেবে না।


ওবায়দুল কাদের বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।


এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপির চারিত্রিক বৈশিষ্ট্য হলো সময় বুঝে ভারত বিরোধীতা ও ভারতপ্রীতি দেখানো।
তিনি বলেন, বিএনপির মনে ভারতবিরোধীতা থাকলেও নির্বাচনী বাতাসের জন্য আশীর্বাদ পেতে তাঁদের আচারণে ভারতপ্রীতির আলামত দেখা যাচ্ছে।


সেতুমন্ত্রী বলেন, ‘আমাদের শক্তির উৎস দেশের জনগণ। তারাই আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। কোন বিদেশী শক্তি ক্ষমতায় বসাবে বিএনপির মতো চাতকের মতো আওয়ামী লীগ কখনও অপেক্ষা করবে না।


ওবায়দুল কাদের বলেন, সভায় দেশের সার্বিক বন্যা পরিস্থিতি, আওয়ামী লীগের সাংগঠনিক ও উপ-কমিটি গঠনের বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগের প্রতিটি উপ-কমিটির সদস্য সচিবদের কাছে নাম প্রস্তাব করতে বলা হয়েছে। প্রস্তাবিত নামগুলো কেস-টু-কেস আলোচনা করে চূড়ান্ত অনুমোদনের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে পাঠানো হবে। সূত্র : বাসস
//এআর

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি