ঢাকা, শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ২:৫১:৩৫

Ekushey Television Ltd.

বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৪৫ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার

বিএনপি গোপনে অনেক আগে থেকেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আমরা তৃণমূলের খবর জানি। তারা নির্বাচনের প্রস্তুতি নিয়েই অগ্রসর হচ্ছে। মঙ্গলবার সকালে রাজধানীর মিরপুরে ইলিয়াস আলী মোল্লা বস্তির অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। তিনি বলেন, আমরা তৃণমূলের খবর জানি।  তারা নির্বাচনের প্রস্তুতি নিয়েই অগ্রসর হচ্ছে। তিনি বলেন, বিএনপি নেতারা নির্বাচনী কর্মকাণ্ড ঠিকমতো চালিয়ে যাচ্ছেন। এতে অসুবিধার কোনো কারণ নেই।

অগ্নিকাণ্ডের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের (বস্তিবাসী) যে ক্ষতি হয়েছে সেটা অত্যন্ত কষ্টদায়ক। ত্রাণমন্ত্রীর সাথে কথা বলেছি, সরকারের পক্ষ থেকে তাদের জন্য ১০০ টন চালের সঙ্গে দশ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। পাশাপাশি ঢাকার ডিসিকে নির্দেশ দেওয়া হয়েছে যাদের ঘড়বাড়ি পুড়ে গেছে তাদের তালিকা দ্রুত তৈরি করতে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস আলী মোল্লা ও আসলামুল হক এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

/ আর / এআর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি