ঢাকা, রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ৩:৩২:৫৮

Ekushey Television Ltd.

বিএনপি নেতারা রাতে সরকারের সঙ্গে যোগাযোগ করে : হাছান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০১:০৮ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি নেতারা রাতের বেলায় সরকারের সঙ্গে যোগাযোগ করে। তারা খালেদা জিয়ার শাস্তি দাবি করে। বেগম জিয়া ও তার পরিবারের বিদেশে পাচার করা অর্থ-সম্পদ দেশে ফেরত আনার দাবিতে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাস।

মানববন্ধনে প্রধান বক্তা ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি। এছাড়া উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি শামসুদ্দীন চৌধুরী মানিক।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার আমলে দেশ পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলো। হাওয়া ভবনের চোর আলীবাবার চোরের চেয়েও বড় চোর ছিলো। খালেদা বাংলাদেশকে বিশ্ববাসীর কাছে ঘৃণার পাত্রে পরিণত করেছিলেন।

তিনি আরো বলেন, সৌদি আরবে গ্রেফতারকৃত যুবরাজরা স্বীকার করেছেন যে তারা বিশ্বে যাদের সাথে দুর্নীতির টাকা লেনদেন করতেন তাদের মধ্যে বাংলাদেশের খালেদা জিয়া ও তার পরিবারের সদস্যরা রয়েছে। খালেদা জিয়া ও তার পরিবারের বিভিন্ন সদস্য সেখানে ১২০০ কোটি ডলার পাচার করেছে।

জিয়া পরিবারের দুর্নীতি এখন আন্তর্জাতিক অঙ্গনে আলোচিত বিষয় উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, দ্যা গার্ডিয়ান পত্রিকা ও আল-জাজিরায় এ বিষয়ে সংবাদ পরিবেশিত হয়। কিন্তু বিএনপি নেতারা চুপ।

গতকালের বিএনপি মহাসচিবের সংবাদ সম্মেলনকে ইঙ্গিত করে হাছান মাহমুদ বলেন, ফখরুল সাহেব বলেছেন, নির্বাচনের প্রয়োজনে যে কারো সাথে আলাপ হতে পারে। তার মানে তারা নির্বাচনে আসবেন। তাদের অভিনন্দন। ফখরুল সাহেবের আশেপাশে যারা বসে থাকে তারা রাতের বেলায় সরকারের সঙ্গে যোগাযোগ করে খালেদা জিয়া শাস্তি দাবি করে। সুযোগ পেলে অনেকে এখনো বিএনপি ছেড়ে বেরিয়ে আসার অপেক্ষায় আছে।

ড. হাছান মাহমুদ এ সময় খালেদা জিয়া বিদেশে যেসব অর্থ পাচার করা অর্থ দেশের তহবিলে নিয়ে আসার জন্য সরকারকে অনুরোধ করেন।

 

/এমআর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি