ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৩:১০:০৬

বিকাশে কেনা যাবে বিমানের টিকেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩ পিএম, ১০ অক্টোবর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৫:২৫ পিএম, ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার

বিকাশের গ্রাহকরা এখন থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সেলস সেন্টার ও ওয়েবসাইট থেকে টিকেট কিনে বিকাশে মূল্য পরিশোধ করতে পারবেন। এ বিষয়ে বিকাশ ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর এবং বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা এ এম মোসাদ্দিক আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সটারনাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল (অব.) এমডি মনিরুল ইসলাম, হেড অব করপোরেট গভর্ন্যান্স, লিগ্যাল অ্যান্ড কোম্পানি সেক্রেটারি এস পারভেজ আহমেদ, হেড অব বিজনেস সেলস আঞ্জুমানারুল ইসলাম, চ্যানেল ম্যানেজার (বিজনেস সেলস) আহসানুল কবির, একাউন্ট ম্যানেজার (বিজনেস সেলস) স্বেদ নাইম আহমেদ, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চিফ ফিনান্সিয়াল অফিসার ভিনীত সুধ, জেনারেল ম্যানেজার (পিআর) শাকিল মেরাজ, জেনারেল ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) আতিকুর রহমান চিশতি, ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রাইসিং) সালাউদ্দিন আহমেদ ও ডেপুটি জেনারেল ম্যানেজার (সেন্ট্রাল অ্যাকাউন্টস) মহিউদ্দিন আহমেদ।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্রভিত্তিক মানি ইন মোশন, ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপের অন্তর্গত প্রতিষ্ঠান আইএফসি এবং বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশের সাধারণ জনগোষ্ঠীকে মোবাইলে অর্থ সেবা দিয়ে আসছে।

বিকাশ লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (পিআর অ্যান্ড মিডিয়া রিলেশনস) জাহেদুল ইসলামের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তি/আরকে/টিকে


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি