ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:১০:৩২

বিজ্ঞাপনে বিরাট-অনুশকার চোখে চোখ রসায়ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৫৪ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার

ফের এক ফ্রেমে ধরা দিলেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা জুটি। কয়েক দিন আগেই শ্রীলঙ্কায় গাছ লাগিয়ে ‘গো গ্রিন’ প্রেমে মজেছিলেন তাঁরা। আবার একসঙ্গে শপিং করতেও দেখা গিয়েছিল দুই ‘লভ বার্ড’কে। ‘বিরুশা’র সেই সব ‘লাভি ডাভি’ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছিল। এবারও হল তাই।


জুটিকে একসঙ্গে দেখা গেল একটি বিজ্ঞাপনের শুটিং-এ। এর আগেও একসঙ্গে শুটিং করেছেন বিরাট-অনুষ্কা। তবে এ বারেরটা যেন একটু স্পেশ্যাল। অন্য রকম। একেবারে ‘এথনিক’ লুকে, ভারতীয় পোশাকে গর্জিয়াস দেখাচ্ছে দুই তারকাকেই। সবচেয়ে মজার ব্যাপার, শুটিংয়ের যে ছবিগুলি প্রকাশ্যে এসেছে, তার মধ্যে একটিতে বিরাট-অনুশর জমজমাট রসায়ন বোঝা যাচ্ছে। মানে প্রেম যে অফ-স্ক্রিন-অন-স্ক্রিন জমে ক্ষীর, সেটা হাতেনাতে ধরা পড়েছে। ছবিতে অনুশকার চোখ ক্যামেরার লেন্সে থাকলেও, বিরাট কিন্তু চোখ সরাতেই পারছেন না তাঁর ‘লেডি লভ’-এর থেকে। চোখে চোখে অনুশকাকে কী বলছিলেন বিরাট?


 উফ, কী রোম্যান্টিক! বিরাট-অনুষ্কার ফ্যান ক্লাবের সদস্যরা ইনস্টাগ্রামে বিজ্ঞাপন শুটিংয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি কিন্তু ইতিমধ্যেই ভাইরাল। তবে কীসের বিজ্ঞাপন তা নিয়ে এখনও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। এখন শুধু অপেক্ষা গোটা বিজ্ঞাপনটি সম্প্রচারের।  
সূত্র : আনন্দবাজার।
//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি