ঢাকা, সোমবার, ২০ আগস্ট, ২০১৮ ২৩:১৫:১২

Ekushey Television Ltd.

বিপাশাকে কষিয়ে থাপ্পড় কারিনার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৯ পিএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার

বিপাশা বসুকে থাপ্পড় মারলেন কারিনা কাপুর! তাও আবার প্রকাশ্যে! অবাক লাগছে শুনতে? কিন্তু ঘটনাটি এমনই ঘটে ছিল। ‘আজনবি’ সিনেমার সেটে দুই নায়িকার এই লড়াই শুরু হয়। তখন অনেকটা ভয়ে ভয়ে কাজ শেষ করেন পরিচালক আব্বাস মস্তান।
কাপুর পরিবারের সদস্য হিসেবে কারিনা কাপুর বরাবরই একটু এগিয়ে। বোন কারিশ্মা কাপুরের সঙ্গে তার তুলনার ক্ষেত্রেও এমনটি দেখা গেছে। এমনকি ভাই রণবীর কাপুরের ক্ষেত্রেও। অভিনয় হোক কিংবা নাচ, সবকিছুতেই কারিনা কাপুর এগিয়ে।
ক্যারিয়ারের উঠতি সময়ে পরিচালক আব্বাস মস্তান ‘আজনবি’-র শুটিং-এ অক্ষয় কুমার এবং ববি দেওলের সঙ্গে কারিনা এবং বিপাশাকে কাস্ট করেন। কিন্তু সিনেমা মুক্তির আগে থেকেই বিপাশা ‘হট’ ফটোশুট পেজ থির-র পাতায় উঠে আসে। সেই সঙ্গে বিপাশার একাধিক ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।
শোনা যায়, ‘আজনবি’-র শুটিংয়ের সময় বিপাশার ফটোশুট দেখে কারিনার কথা অনেকে ভুলতে শুরু করেন। যা একেবারেই পছন্দ করেননি কারিনা। ফলে, সুযোগ পেলেই বিপাশাকে খোঁচা দিতে শুরু করেন কারিনা। এক সময় শুটিং সেটেই কারিনাকে অপমান করতে শুরু করেন বিপাশা। অপমান সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত বিপাশাকে কষিয়ে চড় মারেন কারিনা।
দুই নায়িকার গন্ডগোলের জেরে শেষ পর্যন্ত ভয়ে ভয়ে শুটিং শেষ করেন আব্বাস মস্তান। আর এরপর থেকেই দুই নায়িকা একপ্রকার প্রতিজ্ঞাই করেন যে- ভবিষ্যতে আর কেউ কারও সঙ্গে কাজ করবেন না। এ পর্যন্ত সব ঠিকই ছিল। এরপর আবার অশান্তি শুরু হয় ‘রেস’-এর শুটিংয়ের সময়।
‘রেস’-এর শুটিং চলাকালীন বিপাশার সঙ্গে সাইফের অনস্ক্রিন জুটি দর্শকদের প্রশংসা পেতে শুরু করে। শুধু তাই নয়, ওই সিনেমার শুটিংয়ের সময় সাইফের সঙ্গে বিপাশার রসায়ন নিয়েও সরগরম হয়ে ওঠে পেজ থ্রি। আর তখন অল্পদিন হয়েছে সাইফের ঘরণী হয়ে সংসার শুরু করেন কারিনা। কিন্তু, বিপাশাকে নিয়ে ওই সময় নবাবের সঙ্গে বেগম সাহেবার ঝামেলা শুরু হয়। কিন্তু সাইফ নিশ্চিত করেন, যা হচ্ছে, তার পুরোটাই প্রচারের স্বার্থে। এর সঙ্গে বাস্তবের কোনও মিল নেই।
তবে পরবর্তিতে সব কিছু ভুলে কারিনা এবং বিপাশা ‘বেস্ট ফ্রেন্ড’ হয়ে যান।

সূত্র : জি নিউজ

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি