ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১৬:২৮:২৮

Ekushey Television Ltd.

বিয়ের পর ফিট হতে জিমে শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৫ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার

শুভশ্রীর জীবনের সেরা মুহূর্তগুলোর মধ্যে একটা হল গতমাসের কিছু মুহূর্ত। স্বপ্নের পুরুষকে বিয়ে করে নায়িকা এখন রাজের গৃহিনী। রিলদুনিয়ার মতোই শুভশ্রীর বিয়েটা যেন এখনও সবার কাছে রূপকথার মতো। বাওয়ালি রাজবাড়িতে বিয়ে, আরবানায় কমপ্লেক্সে বউভাত। টালিউডে এমন রাজকীয় বিয়ে খুব কমই দেখা গেছে। চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন গোটা ইন্ডাস্ট্রিকে। বিয়ের পর নবদম্পতির হানিমুন নিয়ে এখনও ফ্যানেদের মধ্যে উত্তেজনা রয়েছে।
রাজ-শুভশ্রীর বিয়ের রেশ এখনও কাটেনি। তাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রয়েছে ভক্তকূলের। নিউলি ওয়েড কাপেলের নতুন কোনও আপডেট পাওয়ার আশায় বসে থাকে সবাই। তবে বিয়ে রেশ কাটিয়ে, অষ্টমঙ্গলা, হানিমুন, এসব এখন ব্যাকসিটে রেখে নায়িকা ফিরে এসেছেন নিজের ফর্মে। বিয়ের মাসটা একেবারেই ডায়েট ফোলো করা হয়নি তার। খানিকটা ওজনও বাড়িয়ে ফেলেছেন। দেরি না করে হাজির হয়েছেন জিমে। ওয়ার্ক আউট করে অতিরিক্ত মেদ ঝড়াতে ব্যস্ত তিনি। অন্যদিকে বরও ব্যস্ত সিনেমার শ্যুটিংয়ে।
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ওয়ার্ক আউটের ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। ওয়ার্ক আউট করার সঙ্গে সঙ্গে লাইকস আর কমেন্টস পড়তে শুরু করে একের পর এক। ভক্তরা চাইছেন শুভশ্রীকে আগের লুকে দেখতে। আবার কেউ কেউ চায় অভিনেত্রীর এখন যেরম চেহারা রয়েছে সেটাই একদম পারফেক্ট।

যে যাই বলুক, প্রথম সাড়ির হিরোইন বলে কথা। ফিট না থাকলে চলে। দুটি ভিডিওতেই ঘাম ছুটিয়ে ওয়েট লুজ করার চেষ্টা করে চলেছেন শুভশ্রী।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি