ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ০:২০:১৫

বিয়ে বাড়িতে ডাকাতের হামলা: গুলিতে নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০৯ পিএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় পৃথক দুটি ডাকাতির ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, সাজ্জাদ মৃধা, সেন্টু মৃধা ও মালেক খাঁ ।

স্থানীয় সুত্রে জানা যায়, ফরিদপুরের চরভদ্রাসন এলাকায় এক বিয়ে বাড়িতে হামলা চালিয়ে দুইজনকে গুলি করে হত্যা করেছে ডাকাতরা। এলাকার মানুষজন তাদেরকে ধাওয়া দিলে, তারা এ হত্যাকাণ্ড ঘটায় । এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

চরভদ্রাসন থাকার ওসি রাম প্রসাদ ভক্ত সাংবাদিকদের বলেন, চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী গ্রামে আনসার ফকিরের বাড়িতে হামলা চালায় ডাকাতরা।  এসময় এলাকার মানুষজন তাদেরকে ধাওয়া দিলে, স্পিড বোটে করে পালিয়ে যাওয়ার সময় তারা গুলি চালায় । এতে সাজ্জাদ মৃধা ও তার ভাই সেন্টু মৃধা নিহত হন।

আনসার ফকির বলেন, বৃহস্পতিবার ছেলের বিয়ে উপলক্ষে আত্মীয়রা এসেছিলেন । তাদের অনেকের গয়নাসহ মোট ৪৫ ভরি স্বর্ণালঙ্কার ডাকাত দল নিয়ে গেছে।

এদিকে অন্য একটি ডাকাতির ঘটনায়, সদর উপজেলার মুনশির চরের সুলতান খাঁর ছেলে মালেক খাঁর মৃত্যু হয়েছে। ডাকাতদল সুলতান খাঁর বাড়িতে হামলা চালালে, তার ছেলে ডাকাতদের প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে হত্যা করে বলে জানিয়েছে, সদর থানার ওসি হারুনুর রশিদ।

এমজে/ এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি