ঢাকা, সোমবার, ১৮ জুন, ২০১৮ ১৩:২৮:৩৪

Ekushey Television Ltd.

বুবলির আঁটসাট পোশাক নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:০৬ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৮:২০ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলির একের পর এক ছবি হিট হচ্ছে। এবারের ঈদের মুক্তি পাচ্ছে তাঁর দুটি ছবি। এর একটি ‘নোয়াখাইল্যা পোয়া, বরিশাইল্যা মাইয়্যা’অপরটি ‘সুপার হিরো’।
এর মধ্যে সুপার হিরো ছবিটির শুটিং শুরু হওয়ার পর থেকেই বেশ প্রশংসা কুড়াচ্ছিল। তবে চলচ্চিত্রটির একটি গানে অভিনেত্রী শবনম বুবলির পোশাক নিয়ে আলোচনা-সমালোচনা চলছে ফেসবুকে।
গত মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয় ‘তোমাকে আপন করে’ শিরোনামে গানটি। গানটিতে বুবলির সহ অভিনেতা শাকিব। গানের কিছু দৃশ্যে বুবলি এমন আটসাট পোশাক পরেছেন যেটি নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। কেউ এই পোশাককে ‘দৃষ্টিকটু’বলে মন্তব্য করেছেন। পোশাক দেখে অনেকে ধারণা করছেন, সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা এ অভিনেত্রী ‘সন্তান-সম্ভবা’।
বিষয়টি যে অমূলক তাও নয়। তাঁর শারীরিক গঠনের দৃশ্যমান পরিবর্তনকে ঘিরে নানা গুজব ছড়ছে ফেসবুকে। তবে সে গুজবে কান দিচ্ছেন না বুবলি।
ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই তার শারীরিক গঠন এমনটা দেখা গেছে বলে দাবি করেন বুবলি। তার ভাষ্য, ঠিকঠাকভাবে ক্যামেরাটা ধরলে এমনটা ঘটত না। পোশাকটা পরার পর সামনে থেকে এমনটা মনে হয়নি।
ঠিকঠাকভাবে এডিট করলেও ব্যাপারটা এড়ানো যেত বলে মনে করেন বুবলি।
এ বিষয়ে‘সুপার হিরো’র পরিচালক আশিকুর রহমান বলেন, ইউনিটের সবকিছুর দায়দায়িত্ব ডিরেক্টরের না।... একজন আর্টিস্টের ফিটনেস তো আর আমি ঠিক করিয়ে নিয়ে আসব না। এটা তো আমার দায়িত্বও না।
হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিতে বুবলির সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান। এছাড়াও অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান, টাইগার রবিসহ আরও অনেকে।

ভিডিও দেখুন


/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি