ঢাকা, সোমবার, ১৮ জুন, ২০১৮ ১৩:২৭:১৩

Ekushey Television Ltd.

বুবলির ‘আঁটসাট পোশাক’ নিয়ে যা বললেন পরিচালক (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:২৮ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৩:৩১ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলি ও সুপারস্টার শাকিব খান অভিনিত সুপার হিরো ছবিটি এই ঈদে মুক্তির অপেক্ষায়। ছবিটি শুটিং শুরু হওয়ার পর থেকেই বেশ প্রশংসা কুড়াচ্ছিল। তবে চলচ্চিত্রটির একটি গানে অভিনেত্রী শবনম বুবলির পোশাক নিয়ে আলোচনা-সমালোচনা চলছে ফেসবুকে।
গত মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয় ‘তোমাকে আপন করে’ শিরোনামে গানটি। গানটিতে বুবলির সহ অভিনেতা শাকিব। গানের একটি দৃশ্যে বুবলি এমন আঁটসাট পোশাক পরেছেন যেটি নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। কেউ এই পোশাককে ‘দৃষ্টিকটু’বলে মন্তব্য করেছেন। পোশাক দেখে অনেকে ধারণা করছেন, সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা এ অভিনেত্রী ‘সন্তান-সম্ভবা’।
বিষয়টি যে অমূলক তাও নয়। গানের দৃশ্যে তাঁর শারীরিক গঠনে ব্যাপক পরিবর্তন লক্ষ্য করা গেছে। এ নিয়ে নানা গুজব ছড়ছে ফেসবুকে। তবে সে গুজবে কান দিচ্ছেন না বুবলি।
ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই তার শারীরিক গঠন এমনটা দেখা গেছে বলে দাবি করেন বুবলি। তার ভাষ্য, ঠিকঠাকভাবে ক্যামেরাটা ধরলে এমনটা ঘটত না। পোশাকটা পরার পর সামনে থেকে এমনটা মনে হয়নি।
এ ব্যাপারে বুবলি ক্যামেরা পারসনকে কাঠগড়ায় দাড় করালেও দায় এড়াতে পারেন না পরিচালক। কি বলছেন পরিচালক?
‘সুপার হিরো’ ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। তিনি গণমাধ্যমকে বলেন, ইউনিটের সবকিছুর দায়দায়িত্ব ডিরেক্টরের না।... একজন আর্টিস্টের ফিটনেস তো আর আমি ঠিক করিয়ে নিয়ে আসব না। এটা তো আমার দায়িত্বও না।
পোশাকটা নিয়ে যে খানিকটা সমস্যা হতে পারে সেটা শ্যুটিংয়ের সময় নাকি বুবলিকে জানিয়েছিলেনও পরিচালক। তবে তখন ব্যাপারটা অতোটা প্রকট ছিল না কিন্তু এখন ছোট বিষয়টাকে ইস্যু বানানো হচ্ছে বলে অভিযোগ আশিকুরের।
বুবলি ক্যামেরার অ্যাঙ্গেল পরিবর্তনের যে কথা বলছেন সেটির সুযোগ ছিল কিনা-এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, উনাকে পাশ থেকে ও সামনে থেকে দুই অ্যাঙ্গেলেই দেখেছি। যেখান থেকেই ক্যামেরা ধরি না কেন ‘ব্যাপারটা’বোঝা যাচ্ছিল। ব্যাক সাইড থেকে ধরলে হয়তো বোঝা যেত না। কিন্তু কতক্ষণ এভাবে ধরে শ্যুটিং করা যায়।
ছবিটি এবার ঈদে মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক। ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে। বৃহস্পতিবার দুপুরে সেন্সরবোর্ডে ছবিটি প্রদর্শিত হচ্ছে বলে জানিয়েছেন সেন্সরবোর্ডের সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ।
পরিচালকও আশায় বুক বেঁধে আছেন সেন্সর ছাড়পত্রের। সেন্সর পাওয়া মাত্রই শুরু করবেন প্রচারণা।
হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিতে বুবলির সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান। এছাড়াও অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান, টাইগার রবিসহ আরও অনেকে।

সুপার হিরো ছবির সেই গানের দৃশ্য


/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি