ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ১০:৫১:৪০

Ekushey Television Ltd.

বেনাপোলে আবারও স্বর্ণসহ ২ পাচারকারী আটক

বেনাপোল সংবাদদাতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮ এএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার

১১ ঘণ্টার ব্যবধানে ভারতে পাচারকালে বেনাপোল সীমান্ত থেকে আবারও ১১টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  উদ্ধারকৃত স্বর্ণের ওজন দুই কেজি ও আনুমানিক বাজার মূল্য ৯৬ লাখ টাকা।

শুক্রবার সকাল ৮টার সময় বেনাপোল পোর্ট থানার বেনাপোল-পুটখালি সড়কের শিকড়ি নামক স্থান থেকে স্বর্ণসহ তাদের আটক করে বিজিবি।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের কাশেম আলীর স্ত্রী সফুরা খাতুন (৬২) ও একই থানার ভবারবেড় গ্রামের ইব্রাহিমের ছেলে ইসরাফিল (২২)।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক  লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদে জানা যায় সীমান্ত পথে স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮টার দিকে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের হাবিলদার মোজাম্মেল হোসেন এর নেতৃত্বে বিজিবি‘র একটি টহলদল বেনাপোল-পুটখালি সড়কের শিকড়ি এলাকায় অবস্থান নেয়। শিকড়ী বিজিবি পোস্টের সামনে পাঁকা রাস্তার উপর থেকে বাংলাদেশ হতে ভারতে পাচারের সময় সফুরা খাতুন ও ইসরাফিলকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ১১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটককৃতদের স্বর্ণসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

উল্লেখ্য, আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বেনাপোলের শিকারপুর সীমান্ত থেকে ৭২ কেজি ৭৫৯ গ্রাম (৬২৪ টি বার) স্বর্ণসহ মহিউদ্দিন (৩৫) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করে বিজিবি সদস্যরা।

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি