ঢাকা, শনিবার, ২১ জুলাই, ২০১৮ ১৩:৪৫:৩৬

Ekushey Television Ltd.

বেশ উচ্ছ্বসিত মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:২৪ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

সেন্সর ছাড়পত্র পেয়েছে হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’ নামের নতুন চলচ্চিত্র। সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। নতুন সিনেমা নিয়ে বেশ আশাবাদী নায়িকা।

মৌসুমী বলেন, ‘সিনেমার গল্পটা দর্শকদের ভালো লাগবে। একটি মেয়ের জার্নির গল্পসহ নানা বৈচিত্র্য রয়েছে এর কাহিনীতে। সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে জেনে বেশ ভালো লাগছে। আর হাবিব ভাই বেশ যত্ন নিয়ে এটি নির্মাণ করেছেন। এটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

পরিচালক হাবিব বলেন, ‘রাত্রির যাত্রী’ চলমান গৎবাঁধা চলচ্চিত্রের ভিড়ে দর্শকদের একটি নতুন স্বাদ দেবে বলে আশা করছি। এছাড়া দর্শকরা অভিনেত্রী মৌসুমীর এক নতুন রূপ দেখতে পাবেন সিনেমাতে। কমলাপুর রেলওয়ে স্টেশনে আসা একটি মেয়ের আগমনের মাধ্যমে সিনেমার কাহিনী শুরু। আর এই মেয়েটির চরিত্রেই চিত্রনায়িকা মৌসুমী অভিনয় করেছেন।

আসছে কোরবানির ঈদে এটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- এ টি এম শামসুজ্জামান, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভীন, সম্রাট, নায়লা নাঈম, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আনান জামান, তানিয়া ইসলাম রিতুসহ অনেকে।

উল্লেখ্য, চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী সম্প্রতি ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ নামে একটি নতুন সিনেমার কাজও শেষ করেছেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হবো’ সিনেমাটি মুক্তি পায় তার। এ সিনেমাতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ওমর সানী। এছাড়া সামনে মৌসুমী ও ফেরদৌস অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ নামেও একটি সিনেমা মুক্তি পাবে বলে জানা যায়।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি