ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৭:০৬

Ekushey Television Ltd.

ব্র্যাক ব্যাংকের সঙ্গে টি রিসোর্ট অ্যান্ড মিউজিয়ামের চুক্তি সই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১২ পিএম, ১০ অক্টোবর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ১০:২৫ পিএম, ১০ অক্টোবর ২০১৭ মঙ্গলবার

টি রিসোর্ট অ্যান্ড মিউজিয়াম (বাংলাদেশ টি বোর্ড) এর সঙ্গে একটি চুক্তি সই করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। এখন থেকে গ্রাহকরা ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড (ভিসা এবং মাস্টারকার্ড) ব্যবহার করে টি রিসোর্ট এবং মিউজিয়ামের বিল পরিশোধ করতে পারবেন।

ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম এবং বাংলাদেশ টি বোর্ডের সেক্রেটারি মোহাম্মদ নুরুল্লাহ নুরী তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

টি রিসোর্ট এবং মিউজিয়ামটি বাংলাদেশ টি বোর্ডের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছে, যা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থিত। ২৫ একর সবুজ পাহাড় এবং চা বাগান বিস্তৃত রিসোর্টটি টি এস্টেটের মধ্যে অবস্থিত। এই আধুনিক রিসোর্টটি অবসর কাটানোর জন্য একটি অন্যতম আকর্ষণীয় স্থানে পরিণত হয়েছে।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও এ. কে. জোয়াদ্দার, জিএসএস ও প্রোকিউরমেন্ট বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) তুষার কান্তি চাকমা, কমিউনিকেশন্স বিভাগের প্রধান জারা জাবীন মাহবুব এবং বাংলাদেশ টি বোর্ডের এক্সিকিউটিভ অফিসার ড. এ. কে. এম. রফিকুল হক এই চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

বিজ্ঞপ্তি/আরকে/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি