ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১২:০৩:৩৩

Ekushey Television Ltd.

‘ভারতের কাছে বিএনপি এখন দৌড়ঝাঁপ করছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬ পিএম, ১২ জুন ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১১:১৪ পিএম, ১২ জুন ২০১৮ মঙ্গলবার

বিএনপি পাকিস্তানমুখী রাজনৈতিক দল দাবি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তারা এখন নির্বাচনকে সামনে রেখে ভারতের কাছে দৌড়ঝাঁপ শুরু করেছে। মঙ্গলবার দুপুরে ভোলার দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়নে যাকাতের কাপড় বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে তোফায়েল আহমেদ বলেন, যে দল সবসময় ভারতের সমালোচনা করে এ দেশের ভোটের রাজনীতির মাঠ দখল করতে চায়, তারা এখন নির্বাচনকে সামনে রেখে ভারতের কাছে দৌঁড়ঝাপ শুরু করেছে। এমনকি এই দলটি বিভিন্ন সময়ে ভারতের বিচ্ছিন্নতাবাদীদের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আশ্রয় দিয়ে আসছে।

তিনি বলেন, এ দেশের নির্বাচনী প্রক্রিয়া আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। বিদেশিরা কখোনো অন্য দেশের নির্বাচনে হস্তক্ষেপ করে না। অতীতেও করেনি, ভবিষ্যতেও করবে না।

বাণিজ্যমন্ত্রী বলেন, ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জি যখন বাংলাদেশে আসেন, খালেদা জিয়া তার সঙ্গে দেখা পর্যন্ত করেনি। এখন সেই ভারতের কাছে, বিদেশিদের কাছে তারা (বিএনপি) দৌড়ঝাঁপ শুরু করেছে।

তিনি আরও বলেন, বিএনপি কখনো সহায়ক সরকার দাবি করেছে, কখনো তত্ত্বাবধায়ক সরকার দাবি করেছে। এসব দাবি করে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কোনো দিন বাংলাদেশে আসবে না। বিএনপির উচিৎ হবে দৌড়ঝাঁপ বন্ধ করে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করা।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের চিকিৎসার কোনো অসুবিধা হবে না মন্তব্য করে তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশের সবচেয়ে ভালো চিকিৎসা হয় বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে। সেখানে চিকিৎসার করতে কোনো সংকট হলে বিকল্প চিন্তা করা যেতে পারে।

এসময় জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি