ঢাকা, সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮ ০:১২:১৬

Ekushey Television Ltd.

ভিসির বাসভবনে নৈরাজ্যের প্রতিবাদে ২৬ সংগঠনের গণমিছিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৪১ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার

বিসিএসসহ সরকারি সব চাকরিতে কোটা সংস্কারের নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে নৈরাজ্য সৃষ্টি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে রাজপথে গণজমায়েত ও গণমিছিলে নেমেছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ২৬ সংগঠনের নেতাকর্মীরা। আজ রোববার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ গণজমায়েত শুরু হয়।

কোটা সংস্কারের নামে নৈরাজ্য, সন্ত্রাস, জ্বালাও পোড়াওকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াও শীর্ষক এ জমায়েতে সভাপতিত্ব করবেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রধান বক্তা হিসেবে
উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

জমায়েতে `শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ`, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদ`, মুক্তিযোদ্ধা যুব কমান্ডস কেন্দ্রীয় কমিটি`, গৌরব৭১`সহ ২৬টি সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছে।
মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরুল ইসলাম বাচ্চু বলেন, কোটা সংস্কারের নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে যে নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো হয়েছে তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। আমরা এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির মহিলাবিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মর্জিনা বলেন, কোটা সংস্কারের নামে আমরা দেশে কোনো প্রকার নৈরাজ্য সহ্য করবো না। যে কোন মূল্যেই আমরা সন্ত্রসী কর্মকাণ্ড বন্ধ করবো।

আরকে//এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি