ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:১৫:০৭

Ekushey Television Ltd.

মানিকগঞ্জে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১০ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১০:১২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র সোমবার মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার দক্ষিণ জামশা বাজারে উদ্বোধন করা হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনপ্রধান মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জামশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিঠু, জামশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, ব্যবসায়ী আব্দুল করিম ও ব্যাংকের এজেন্ট মোল্লা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. আব্দুল বাতেন। স্বাগত ভাষণ দেন সিঙ্গাইর শাখা ব্যবস্থাপক মো. আমিনুল ইসলাম। এসময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আরাস্তু খান বলেন, ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সরকারের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে ইসলামী ব্যাংকের কার্যক্রম সহায়ক হবে। তিনি এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি


আরকে//এসি 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি