ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ০:১০:৫০

মাশরাফির রুমে এসে ‘সরি’ বললেন শুভাশিষ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৫ এএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ১০:২৬ এএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার

সিলেট পর্বের শেষদিনে চিটাগং ভাইকিংস বনাম রংপুর রাইডার্সের ম্যাচে মাশরাফির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয় পেসার শুভাশিষের। সামাজিক যোগাযোগের মাধ্যমের বদৌলতে খুব কম সময়ে সেটি ছড়িয়ে পরে চারিদিকে। সমালোচনার তীরে বিদ্ধ হতে থাকেন শুভাশিষ। এতে উদ্বিগ্ন হয়ে ভক্তদের বাড়াবাড়ি না করার অনুরোধ জানিয়েছিলেন মাশরাফি মুর্তজা। অবশেষে সব মিটমাট হয়ে গেছে।

রাতে রংপুর রাইডার্সের টিম হোটেলে মাশরাফির রুমে গিয়ে দুঃখ প্রকাশ করেছেন শুভাশিষ। মাশরাফি ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেন ‘আমরা আমরাই তো’। ছবিতে মাশরাফির কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা য়ায় শুভাশিষকে।

এছাড়া ফেসবুক লাইভে শুভাশিষ, তাসকিন আহমেদ, এনামুল হক বিজয় ও মাশরাফি বিন মুর্তজাকে এক সঙ্গে দেখা যায়। শুরুতে তাসকিন বলেন, ‘আজ মাঠে একটা ঘটনা ঘটে গিয়েছে যেটা ভুলে হয়ে গিয়েছে।’ এরপর মাশরাফি বলেন, ‘কংগ্রাচুলেশন টু হিম। ইনশাল্লাহ সে বাংলাদেশের হয়ে অনেক ভাল খেলবে সামনে। এ দোয়া আমিও করি, আপনারাও করবেন।’ পরে শুভাশিষও মাশরাফিকেও সরিও বলেন।

প্রসঙ্গত, গতকাল বুধবার চিটাগং ভাইকিংসের ইনিংসের ১৭ তম ওভারের চতুর্থ বলে দারুণ এক ইয়র্কার দিয়েছিলেন শুভাশিষ। সেই ইয়র্কার ঠেকিয়ে দেন মাশরাফি। ফিল্ডিং করে সেই বল মাশরাফির দিকে থ্রো করতে উদ্যত হন শুভাশিষ। মাশরাফি হাতের ইশারায় শুভাশিষকে ফিরে যেতে বলেন বোলিং প্রান্তে। তাতে ক্ষেপে যান শুভাশিষ। মাশরাফির সামনে তেড়ে যান তিনি। এগিয়ে আসেন মাশরাফি ও তার ব্যাটিংয়ের সঙ্গী সোহাগ গাজী। উইকেটের মাঝে উত্তপ্ত বাক্যবিনিময় হয় দুজনের মাঝে। পরে সতীর্থ ও আম্পায়ারদের প্রচেষ্টায় পরিস্থিতি নিয়েন্ত্রণে আসে।

 

/ এমআর / এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি