ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:৫৫:১১

মা হলেন অভিনেত্রী হাসিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২০ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার

অভিনয় থেকে একটু দূরে নাট্যাভিনেত্রী হাসিন রওশন জাহান। বিয়ের পর স্বামী, সংসার নিয়েই এখন তার ব্যস্ততা। এবার তার ঘরে এসেছে নতুন অতিথি। প্রথমবারের মতো মা হয়েছেন অভিনেত্রী। গত ৩ ডিসেম্বর রাজধানীর এ্যাপোলো হাসপাতালে হাসিন এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

ইতিমধ্যে হাসিনের পুত্র সন্তানের নামও ঠিক করা হয়েছে। নাম রাখা হয়েছে উযায়ের মাঈন। নামটি রেখেছেন তারই ঘনিষ্ঠ বান্ধবী মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

মা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে হাসিন বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমার জীবনের পরিপূর্ণতার নাম উযায়ের মাঈন। আমার সন্তানের জন্য সবার কাছে দোয়া চাই। আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’

উল্লেখ্য, ২০১১ সালে প্রথম ভিট তারকা হয়েছিলেন রাজশাহীর মেয়ে হাসিন রওশন জাহান। এর পর পরই তিনি তাহের শিপনের নির্দেশনায় নোবেলের বিপরীতে ‘আমাদের ছোট নদী’ নাটকে অভিনয় করেন। সকাল আহমেদের নির্দেশনায় ‘সখা হে’তে মাহফুজ আহমেদের বিপরীতে এবং তন্ময় তানসেনের নির্দেশনায় রওনক হাসানের বিপরীতে ‘নরম রোদের ওম’ নাটকে অভিনয় করে শুরুতেই প্রশংসিত হন। হাসিন অভিনীত উল্লেখযোগ্য ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে রাজীবুল ইসলাম রাজীবের ‘নো ম্যানস ল্যান্ড’, দীপংকর দীপনের ‘গ্র্যান্ড মাস্টার’, জাহিদ হাসানের ‘উড়ামন’, এস এ হক অলীকের ‘সোনার সুতো’, কাফি বীরের ‘মেঘের ওপারে’ ইত্যাদি।

 

এসএ/


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি