ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ২১:০১:০৮

মিরপুরের ‘জঙ্গিকে’ আত্মসমর্পণের আহ্বান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার

রাজধানীর মাজার রোডে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব। র‌্যাবের আইন  গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, ছয় তলা ওই ভবনের পঞ্চম তলায় আবদুল্লাহ নামের এক ‘দুর্ধর্ষ’ জঙ্গি অবস্থান করছে। তার সঙ্গে যোগাযোগ করে তাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে।

এর আগে সোমবার রাতে টাঙ্গাইলের এলেঙ্গায় এক বাড়িতে অভিযান চালিয়ে ‘জেএমবির জঙ্গি দুই ভাইকে আটকের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মধ্য রাতে থেকে মিরপুর মাজার রোডে এ অভিযান শুরু হয়।

মিরপুরের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের দক্ষিণে ছয় তলা ওই বাড়ির মালিক হাবিবুল্লাহ বাহার আজাদ নামের এক ব্যক্তি। তিনিও পরিবার নিয়ে ওই বাড়ির দ্বিতীয় তলায় থাকেন।

মুফতি মাহমুদ জানান, র‌্যাব ওই বাড়ি ঘিরে ফেলার পর রাত ১টার দিকে সেখান থেকে চারটি বোমা ছোঁড়া হয়। তবে বোমায় কেউ হতাহত হননি। সেখানে আরও বিস্ফোরক থাকতে পারে বলে গোয়েন্দা তথ্য রয়েছে।

ওই ভবন থেকে ৬৫ জনকে সরিয়ে এনে স্থানীয় একটি স্কুলের রাখা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, ভেতরে থাকা জঙ্গির নাম আবদুল্লাহ। যাদের ভবন থেকে সরিয়ে আনা হয়েছে, তাদের মধ্যে আবদুল্লাহর এক বোনও আছে।

 

//আর//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি