ঢাকা, বুধবার, ২০ জুন, ২০১৮ ৭:৪৮:২৫

Ekushey Television Ltd.

মিরপুরে মধ্যরাতে আবারও বিস্ফোরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩২ এএম, ৬ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:৫১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার

রাজধানীর মিরপুরের মাজার রোডের এলাকার ভাঙ্গাওয়াল গলির ছয়তলা বাড়িতে আবারও বিস্ফোরণ ঘটানো হয়েছেমঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে জঙ্গি আস্তানাটি থেকে কয়েকটি বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পর ভবনটির ৫তলা থেকে প্রচুর কালো ধোয়া বের হতে থাকে। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানান, ভেতরে মজুদ করা দাহ্যপদার্থ, পেট্রোল এসিডের সংমিশ্রণে কেমিক্যাল বিস্ফোরণ ঘটে থাকতে পারে।

আলো স্বল্পতার কারণে রাত পৌনে ১২টার দিকে অভিযান স্থগিত করা হয়। অভিযান স্থগিত করার পরই মধ্যরাতে আবারও দফায় দফায় এ বিস্ফোরণ ঘটে।

এর আগে সোমবার রাত সাড়ে ১২টা থেকে র‌্যাব সদস্যরা‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখে মাজার রোডে বাঁধন সড়কের বর্ধনবাড়ি এলাকার ভাঙ্গাওয়াল গলির ছয়তলা এ বাড়িটি। র‌্যাব জানায়, বাড়িটিতে দুই স্ত্রী, সন্তান ও সহযোগীসহ দুর্ধর্ষ জঙ্গি আব্দুল্লাহ অবস্থান করছেন। সেখানে বিপুল পরিমাণ বিস্ফোরকও মজুদ করে রাখা হয়েছে।

সন্ধ্যার পর জঙ্গীদের আত্মসমর্পণ করার কথা থাকলেও রাত পৌনে ১০টার দিকে জঙ্গিরা কয়েকটি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটায়। এতে র‌্যাবের ৪ সদস্য স্প্লিন্টার বিদ্ধ হয়ে আহত হন।

এসময়  বিস্ফোরণের কারণে ওই ভবনের আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে রাত পৌনে ১২টা থেকে বুধবার ভোর পর্যন্ত সাময়িকভাবে স্থগিত করা হয় অভিযান।

 

//আর/এআর

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি