ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭ ৬:৪৬:৫৬

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ২য় রানারআপও বিবাহিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:১৫ পিএম, ৫ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৫:২৬ পিএম, ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার

বিতর্ক যেন পিছু ছাড়ছে না ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র। বিয়ের তথ্য গোপনের অভিযোগে বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল মুকুট হারানোর পর অভিযোগ উঠেছে এবার নবঘোষিত দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও ছিলেন বিবাহিত!

গত ২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর। এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

পরিপ্রেক্ষিতে বুধবার অন্তর শোবিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন করে বিজয়ীদের নাম ঘোষণা করেন। যেখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামকে মুকুট পরানো হয়। যথাক্রমে ১ম রানার আপ ফাতেমা তুজ জোহরা, ২য়  রানার্স আপ রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে করা হয়। তবে এভ্রিলের বিতর্ক যেতে না যেতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চমকের বিয়ের খবর পাওয়া গেল!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে দেখা যায়, রুকাইয়া জাহান চমকের বিবাহিত উল্লেখ করা আছে, যেখানে তার স্বামীর নাম দেওয়া ছিল খান এইচ কবির। তাদের বিয়ের স্ট্যাটাসটি পোস্ট করা হয়েছিল ফেব্রুয়ারির ১৫ তারিখে।

বুধবার অনেকেই তাদের এই স্ট্যাটাসটি দেখলেও বৃহস্পতিবার সকাল থেকেই দুজনের ফেইবুক প্রোফাইলে আর কিছুই পাওয়া যায়নি।

এছাড়া, সেরা দশের মধ্যে আরো ৪-৫ জনের বিয়ের খবর পাওয়া গিয়েছে বলেও জানা গেছে।

আরকে//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি